artk
রোববার, জুন ১৬, ২০১৯ ৯:৪৯   |  ২,আষাঢ় ১৪২৬
সোমবার, জানুয়ারি ২১, ২০১৯ ১০:৪৫

ইয়াবাসহ আটক খুলনা ছাত্রলীগের সহ-সভাপতি

media

ওসি জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। এদিকে সন্ধ্যায় ইয়াবাসহ আটক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানকে বহিষ্কার করা হয়েছে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসাইন ইমু বিষয়টি নিশ্চিত করেছেন।

ইয়াবা বিক্রির অভিযোগে খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানসহ চারজনকে আটক করা হয়েছে। এরপর দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আরমানকে দল থেকে বহিষ্কার করেছে ছাত্রলীগ।

সোমবার বিকেলে মহানগরীর দৈনিক জনকণ্ঠ অফিসের পাশের গলি থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে ৫০ পিস ইয়াবা পাওয়া যায়।

সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, প্রথমে সানি ও তুষারকে আটক করা হয়। সানির কাছে ৩৫ পিস ও তুষারের কাছে ৩ পিস ইয়াবা পাওয়া যায়। তারা জানান, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি আরমানের মাল (ইয়াবা) বিক্রি করে। পরে দৈনিক জনকণ্ঠ অফিসের পাশের গলি থেকে আরমান ও তার সঙ্গে থাকা হোসেনকে আটক করা হয়। এ সময় আরমানের কাছে ৯ পিস ও হোসেনের কাছে ৩ পিস ইয়াবা পাওয়া যায়।

ওসি জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। এদিকে সন্ধ্যায় ইয়াবাসহ আটক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানকে বহিষ্কার করা হয়েছে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসাইন ইমু বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়ালন্দ স্টিমার কারি নিজেই তৈরি করুন মাসকারা দ. আফ্রিকার কাছে পাত্তাই পায়নি আফগানরা রোববার বিকেলে ভারত-পাকিস্তান হাই ভোল্টেজ ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় ব্যবধানে লঙ্কানদের হার আমেরিকা ও ইরানের মধ্যে যুদ্ধের সম্ভাবনা কতটা? ঝিনাইদহে ট্রাক উল্টে চালক-হেলপার নিহত রোববার বিশ্ব বাবা দিবস কুমিল্লায় ২৪ ঘণ্টার পুলিশি অভিযানে গ্রেপ্তার ১২২ কলম্বিয়ার কাছে হেরে কোপা মিশন শুরু আর্জেন্টিনার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক কারবারি নিহত আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে ২ ভাইয়ের মৃত্যু বিয়ের স্টেজ ভেঙে পড়ার ঘটনায় ‘দি স্বারথী’ ইভেন্টের দুঃখ প্রকাশ বাংলা ট্রিবিউন অফিসে জোর করে ৬ জনের প্রবেশ, থানায় জিডি কেনিয়ায় ঘুষ বন্ধে পুলিশের পোশাকে থাকছে না পকেট ব্যবসায়ীদের ধান কেনা হবে না: খাদ্যমন্ত্রী ফোন করে থানায় ডেকে নিয়ে যুবককে নির্যাতনের অভিযোগ! লাকসামে মাদরাসাছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার বাজেটের নামে জনগণকে ধোকা দেয়া হয়েছে: ড. মোশাররফ ‘ভাগ্নেকে ফিরিয়ে না দিলে অপহরণকারীদের পরিচয় প্রকাশ করা হবে’ জারদারির পর এবার তার বোন গ্রেপ্তার বাবার আবেদনে মাদকাসক্ত ছেলেকে আটক করলো পুলিশ লঞ্চে আমের ঝুড়িতে মদ-ইয়াবা বাজেটকে স্বাগত জানাতে গিয়ে সংঘর্ষে জড়ালো ছাত্রলীগ শিশুকে একা পেয়ে ধর্ষণ করলো প্রতিবেশি চাচা আমিন খানের ছেলে যখন মডেল মন্ত্রীর পা ধরেও চাষাঢ়া-আদমজী সড়কে কাজ হয়নি: শামীম ওসমান ঘাটতি মেটাতে ব্যাংক ঋণের সাহায্য নিলে সমস্যা ঘনীভূত হবে: জাপা অভিনয় জগতে পা রাখলেন শাহরুখ কন্যা কর্মসংস্থান নেই বলে বিদেশ পাড়ি দিচ্ছে যুবকরা: আমীর খসরু