artk
শনিবার, মার্চ ২৩, ২০১৯ ২:২৭   |  ৯,চৈত্র ১৪২৫
সোমবার, জানুয়ারি ২১, ২০১৯ ৮:৫৭

ঢাকাকে হারাতে ভাইকিংসের লক্ষ্য ১৪০

স্পোর্টস রিপোর্টার
media

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের ২৪তম ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৯ উইকেটে ১৩৯ রানে থেমেছে স্বাগতিক ঢাকা ডায়নামাইটস। ফলে এই ম্যাচ জিততে মুশফিকের চিটাগং ভাইকিংসের প্রয়োজন ১৪০ রান। 

সোমবার মিরপুরে দিনের দ্বিতীয় খেলায় টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতেই উইকেট হারায় স্বাগতিকরা। 

ওপেনার রনি তালুকদারকে শূন্য রানে বোল্ড করেন ফ্রাইলিঙ্ক। দ্বিতীয় উইকেট জুটিতে বেশ ভালোই করছিলেন সুনিল ও হেইনু কুন। কিন্তু দলীয় ২৭ রানের মাথায় আবারও ঢাকার শিবিরে আঘাত হানেন ফ্রাইলিঙ্ক। সুনিলকে ব্যক্তিগত ১৮ রানে বোল্ড করেন তিনি।

কিন্তু এরপর দলীয় ৫৬ রানের মাথায় আবু যায়েদের জোড়া আঘাত। তার করা নবম ওভারের তৃতীয় বলে ১৮ রান কার হেইল কুনকে বোল্ড এবং ওভারের শেষ বলে দারউইশ রাসুলিকে শুন্য রানে সাজঘরে ফেরান তিনি। এরপর অধিনায়ক সাকিব আল হাসান ও নুরুল হাসান দলের হাল ধরেন। অধিনায়ক সাকিব দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করে ডেলপোর্টের বলে ক্যাচ দেয়ার পর দলীয় ১০০ রানের মাথায় নুরুল ব্যক্তিগত ২৭ রানে ডেলপোটের বলে রানআউটের শিকার হন। 

শেষ বলে ঢাকার হয়ে শুভাগত হোম ২৯ রান করে রানআউটের শিকার হলে ১৩৯ রানেই থেকে যায় ঢাকার দলটি। বল হাতে চিটাগং ভাইকিংসের হয়ে ডেলপোর্ট ৪ ওভারে ২৫ রানেন নেন তিনটি উইকেট। এছাড়া ফ্রাইলিঙ্ক ৩ ওভারে ১৯ রানে দুটি এবং আবু যায়েদ ৪ ওভারে ২৬ রানে দুটি উইকেট নেন।

 

 

 

সিডনিস্থ ক্যাম্বেল টাউন সিটি কাউন্সিল পতাকা অর্ধনমিত থাকবে আইপিএল শুরু শনিবার, যে দুটি দল মাঠে নামবে ওবায়দুল কাদের সম্পূর্ণ সুস্থ একটি কবুতরের মূল্য ১২ কোটি টাকা! শাকিবের নতুন সিনেমা ‘হিটার’ সুবর্ণচরে গণধর্ষণ: রুহুল আমিনের জামিন বাতিল দুপুরমনি পাঁচ প্রতিষ্ঠানের ডিভিডেন্ড ঘোষণা বাবু অভিনীত ‘মাস্তুল’র শুটিং সম্পন্ন ট্রাম্পের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দিলেন মুলার ডিএসইর লেনদেন কমেছে ৪০ শতাংশ স্ট্রোকের ঝুঁকি হ্রাস করতে আদা চা ব্লক মার্কেটে লেনদেন ৫৩ কোটি টাকা যুবলীগের দুপক্ষের সংঘর্ষে আহত ১৫ ডিএসইর পিই রেশিও কমেছে সিডনিতে ক্রাইস্টচার্চে নিহত ড. আব্দুস সামাদ স্মরণে দোয়া মাহফিল শাহজালালে ময়লার ঝুড়িতে ৮ কোটি টাকার স্বর্ণের বার কো–চেয়ারম্যানের পদ হারালেন জি এম কাদের ক্ষুদ্র নৃগোষ্ঠীর জন্য গান গরম চায়ে ক্যানসারের ঝুঁকি মেসি ফিরেও আর্জেন্টিনাকে জেতাতে পারলেন না স্কুল বন্ধ রেখে ১৫ দিনের প্রমোদ ভ্রমণে শিক্ষকরা মলদ্বারে চুলকানির কারণ ও প্রতিকার দৈনিক কতটা চুল পড়া স্বাভাবিক? ফাঁস হওয়ার ঝুঁকিতে রয়েছে কোটি কোটি ফেইসবুক পাসওয়ার্ড শাহজালালে পিস্তল ও ৩২ রাউন্ড গুলিসহ আ.লীগ নেতা আটক বিড়াল হত্যার দায়ে তরুণীর বিরুদ্ধে মামলা ‘এরদোগান-মাহাথিরই মুসলিম বিশ্বকে সঠিকভাবে নেতৃত্ব দিচ্ছেন’ ৩ দিনের কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট আবাহনীর জয়রথ থামিয়ে দিল প্রাইম ব্যাংক