artk

নুপা আলম

সোমবার, জানুয়ারি ২১, ২০১৯ ১১:০১

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

media

শামসুরের তিনটি ট্রাক, তিনটি বাস, ঢাকার গুলশানে ১০তলা ভবন রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

কক্সবাজারের টেকনাফের দমদমিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শামসুল (৩৯) প্রকাশ বার্মাইয়া শামসু নামে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। এ সময় চার পুলিশ সদস্যও আহত হয় বলে দাবি পুলিশের।

রোববার দিনগত রাত ২টার দিকে এ অভিযান চালানো হয়।

নিহত মাদকবিক্রেতা হ্নীলার সিকদারপাড়ার মৃত মোহাম্মদ হোসাইনের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন- টেকনাফ থানার উপ পরিদর্শক (এসআই) রাসেল সহকারী উপ পরিদর্শক (এএসআই) ফয়েজ ও মো. আমির।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদকবিক্রেতা শামসুকে পুলিশ গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সোমবার রাত দুইটার দিকে হ্নীলা দমদমিয়া চেকপোস্টের কাছে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করতে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়েই আগে থেকে ওৎ পেতে থাকা শামসুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদকবিক্রেতারা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে দু’টি দেশিয় তৈরি বন্দুক, ২০ হাজার ইয়াবা এবং ১২ রাউন্ড গুলি এবং মাদকবিক্রেতা শামসুরের মরদেহ উদ্ধার করে।

তিনি জানান, মাদকবিক্রেতা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাদকবিক্রেতার তালিকায় ৬৭৮ নম্বরে শামসুরের নাম রয়েছে। তার বিরুদ্ধে মাদকসহ ১০টি মামলা রয়েছে। এছাড়াও তার তিনটি ট্রাক, তিনটি বাস, ঢাকার গুলশানে ১০তলা ভবন রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় তিনটি পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

খেজুরের যত উপকারিতা ঢাকাবাসীর জীবনমান উন্নয়নে বিএনপির কোনো পরিকল্পনা নেই: তাপস জনতাই আমাদের আগামী সিদ্ধান্ত গ্রহণকারী: তাবিথ করোনা ভাইরাস: বেনাপোল ইমিগ্রেশনে কঠোর নজরদারী ফরিদপুরে ৩৫ কেজি গাঁজাসহ নারী আটক ২০২২ সালে বিদেশে স্মার্টফোন রপ্তানি করবে সিম্ফনি বঙ্গবন্ধু গোল্ডকাপে আবারও চ্যাম্পিয়ন ফিলিস্তিন ঢাকা-জামালপুর রুটে চালু হচ্ছে জামালপুর এক্সপ্রেস ৯ উইকেটে লজ্জার হার টাইগারদের তিস্তা চুক্তির প্রস্তাব তৈরি করা হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী নম্বর গণনায় ভুল করায় যশোর শিক্ষাবোর্ডের ২৯০ পরীক্ষককে শাস্তি নব্য জেএমবি সন্দেহে দুই খুবি শিক্ষার্থী আটক ২০ টাকার জন্য চানাচুর বিক্রেতা খুন বিশ্বজুড়ে প্রায় ২৬ কোটি শিশু শিক্ষাবঞ্চিত: জাতিসংঘ চাঁদপুরে ১২শ কেজি জাটকা জব্দ ব্যাটিং ব্যর্থতায় ১৩৬ রানেই থেমে গেল বাংলাদেশ মিয়ানমার সেনাবাহিনীর ছোড়া গোলায় ২ রোহিঙ্গা নারী নিহত গরু আনতে গিয়ে গুলিতে নিহত হলে দায় নেবে না সরকার: খাদ্যমন্ত্রী জুলাই মাসে মঙ্গলে অনুসন্ধান শুরু করার ঘোষণা দিয়েছে চীন ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল মহাসচিব কায়ছার কন্যা সন্তানের বাবা হলেন আন্দ্রে রাসেল পাকিস্তানের বিপক্ষে ২য় ম্যাচে ব্যাটিংয়ে নেমেই উইকেট হারালো বাংলাদেশ নৌকার কোনো ব্যাক গিয়ার নেই: আতিক বৃদ্ধার কোলে নবজাতক রেখে পালালেন নারী ৯ তলা ভবন থেকে নিচে পড়েই হাঁটা দিলেন নারী বরগুনায় বাসচাপায় মা-ছেলেসহ নিহত ৩ ডিএসইর পিই রেশিও বেড়েছে মূলধন বেড়েছে ২৫ হাজার ৬৯৯ কোটি টাকা ইঁদুর শূকরের মাংসেই বিপদ মধুসূদন দত্তের ১৯৬তম জন্মবার্ষিকী শনিবার