artk
সোমবার, জানুয়ারি ২১, ২০১৯ ৮:৪৯

তুচ্ছ ঘটনায় এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

media
অপু মিয়া তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে গেলে রায়হান ও তার ২ জন সহযোগী অপুকে জোরপূর্বক স্কুলের ভেতর তুলে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে মারধর শুরু করে

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দুধঘাটা গ্রামে অপু মিয়া (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

রোববার রাতে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন এ ঘটনায় আহত অপুর চাচা নুরুল আমিন। 

থানায় দায়েরকৃত অভিযোগে চাচা নুরুল আমিন উল্লেখ করেন, ওই গ্রামের হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মো. অপু মিয়ার সঙ্গে স্থানীয় দুর্গাপ্রসাদ গ্রামের খলিল মিয়ার ছেলে রায়হানের কয়েকদিন আগে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কবির্তক হয়। বিষয়টি এলাকার কয়েজন গণ্যমান্য ব্যক্তি অবগত হওয়ার পর তাদের ডেকে এনে আবার মীমাংসাও করে দেন।

রোববার সকালে অপু মিয়া তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে গেলে রায়হান ও তার ২ জন সহযোগী অপুকে জোরপূর্বক স্কুলের ভেতর তুলে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে মারধর শুরু করে। এক পর্যায়ে রায়হান তার হাতে থাকা ছুরি দিয়ে অপুকে কুপিয়ে মারাত্নক আহত করে।

এ সময় অপু মিয়ার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী মূমুর্ষু অবস্থায় অপুকে উদ্ধারের পর সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করে।

সোনারগাঁও থানার ওসি মো. মোরশেদ আলম জানান, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্মার্ট বাজারে ক্লাসিক: নোকিয়া ২৭২০ ফ্লিপ ইভিএমে ৫০ শতাংশ ভোট না পড়লে ব্যালটে ভোটগ্রহণ চান ইসি মাহবুব সালমাদের ভারত বধ পঞ্চম বিয়ে সারলেন পামেলা কুবি সমাবর্তন: চ্যান্সেলর অ্যাওয়ার্ড পাচ্ছেন ১৩ শিক্ষার্থী চীনে ভাইরাসে ৯ জনের মৃত্যু আক্রান্ত ৪৪০ সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ কুকুর হত্যার দায়ে আট মাসের কারাদণ্ড একুশ ফার্স্ট প্রসপেক্টাস অনুমোদন ধনী-গরিব নির্বিশেষে সুবিচার নিশ্চিতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী ডিএসই-সিএসইর নতুন এমডি নিয়োগের অনুমোদন বিএসইসির এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করছে না ভারত অনিয়মের বিরুদ্ধে দুদকের অভিযান মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের চোখের সামনে মাকে হত্যা নির্বাচনী গণসংযোগে হামলা: ইসির পদক্ষেপের অপেক্ষায় তাবিথ এসকে সিনহাকে হাজিরে গেজেট প্রকাশের নির্দেশ ই-পাসপোর্ট পেতে আবেদন করবেন যেভাবে চাটার্ড বিমানে রাতে পাকিস্তানে উড়াল দিচ্ছে টাইগাররা দুর্নীতি করে জনগণের হক নষ্ট করবেন না: দুদক কমিশনার চাই না, নির্বাচনে কোনো অভিযোগ ইসি পর্যন্ত গড়াক: সিইসি টাইগারদের নতুন পেস বোলিং কোচ গিবসন সব ধরনের সূচকে উত্থান নিউজিল্যান্ড সফরে ভারতের দল ঘোষণা পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে মাদুগালের গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ঢাবির ৪ শিক্ষার্থীকে রাতভর পিটিয়েছে ছাত্রলীগ ফারমার্স ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট কাশ্মীর ইস্যুতে পাক-ভারতকে সাহায্য করতে চান ট্রাম্প বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু পর্তুগালে সংঘর্ষে মৃত্যুর খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব