artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৩:৩৫   |  ৪,ভাদ্র ১৪২৬

নুপা আলম

রোববার, জানুয়ারি ২০, ২০১৯ ১১:৪১

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী নিহত

media
গুলি থামার পর তল্লাশি করে মোস্তাককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। ঘটনাস্থল থেকে ১০ পিস হাজার ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র ও গুলির খোসা জব্দ করা হয়।

কক্সবাজারের টেকনাফের জালিয়াপাড়ায় বিজিবি-পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী মোস্তাক ওরফে মুছু (৩৮) নিহত হয়েছেন।

রোববার ভোরে গোলাগুলিতে আহত মোস্তাক সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি টেকনাফ সদরের উত্তর জালিয়াপাড়ার মৃত জাকির হোসেনের ছেলে।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুজ্জামান চৌধুরী জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গড়ফাদার মোস্তাক আহমদ মুছুকে ১৯ জানুয়ারি সন্ধ্যায় ইয়াবাসহ আটক করা হয়। জিজ্ঞাসাবাদে বিপুল পরিমাণ ইয়াবা তার কাছে সংরক্ষিত আছে বলে জানায় তিনি। এই সূত্র ধরে শনিবার রাত রাত ২টার দিকে তাকে নিয়ে টেকনাফ পুলিশের সহযোগিতায় নায়েক হাবিল উদ্দিনের নেতৃত্বে বিজিবি যৌথ অভিযানে যায়। কিন্তু উপস্থিতি টের পেয়ে মোস্তাকের সহযোগীরা গুলি ও হামলা চালায়। এতে বিজিবির দুই সদস্য ও এক পুলিশ আহত হন। যৌথ বাহিনী আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। গুলি থামার পর তল্লাশি করে মোস্তাককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। ঘটনাস্থল থেকে ১০ পিস হাজার ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র ও গুলির খোসা জব্দ করা হয়।

গুলিবিদ্ধ মুছুকে উদ্ধার করে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মুছু মারা যান।

ময়নাতদন্তের জন্য মরদেহটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী গুগল ম্যাপের সাহায্যে বাড়ি ফিরলো মেয়েটি নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ধর্ষণের থেকে মুক্তি চাইতে গিয়ে ভাইয়ের কাছেও... রাজধানীতে ‘আল্লাহর সরকার’ ৪ জঙ্গি আটক ২০৫০-মধ্যে তলিয়ে যেতে পারে জাকার্তা মার্কিনকে চাপ অগ্রাহ্য করে জিব্রাল্টার ছাড়ল ইরানি ট্যাংকার কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায় স্বামীর লাশ দেখে মারা গেলেন স্ত্রীও পদ্মায় ফেরি-লঞ্চ সংর্ঘষ, অল্পের জন্য বেঁচে যান ৩ শতাধিক যাত্রী মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’ জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক সিরাজগঞ্জে কাপড় ব্যবসায়ীর স্ত্রী-কন্যা নিখোঁজ পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি চামড়া বিক্রি বন্ধের সিদ্ধান্তে নেই আড়তদাররা দেশে এলো কলকাতায় নিহত ২ বাংলাদেশির মরদেহ