artk
রোববার, জুন ১৬, ২০১৯ ৯:২৮   |  ২,আষাঢ় ১৪২৬

নাইম আবদুল্লাহ

রোববার, জানুয়ারি ২০, ২০১৯ ৯:১৬

সিডনিতে আতিক-মিতার সংগীত সন্ধ্যা অনুষ্ঠিত

media

শিল্পী আতিক হেলাল জানান, প্রবাসে মূলত নতুন প্রজন্মকে উৎসাহিত করতেই এই ক্ষুদে শিল্পীকে আমন্ত্রণ জানিয়েছি।

সিডনির ব্যাংকস টাউন ব্র্যান ব্রাউন থিয়েটারে শিল্পী আতিক হেলাল ও মিতা আতিকের একক সংগীত অনুষ্ঠিত হয়।

গত ১২ জানুয়ারি (শনিবার) সন্ধ্যা সাড়ে ৬টায় এ অনুষ্ঠান হয়।

নতুন বছরের ‘গানে গানে জোছনা’ শিরোনামে এই সংগীত অনুষ্ঠানে শিল্পী জুটি দেশের গান, নজরুল গীতি, রবীন্দ্র সংগীত, তাদের মৌলিক গান, হারানো দিনের বাংলা গান, গজল ও হিন্দি গান পরিবেশন করেন।

অনুষ্ঠানে যন্ত্রে সংগত করতে বাংলাদেশ থেকে আসেন প্রথিতযশা শিল্পীরা। সঙ্গীতকার জিয়াউল ইসলাম তমাল, কি-বোর্ডে রাজিব আহমেদ, গিটারে সোহেল খান, মেহেদী হাসান অনি, তানভীর হাওলাদার।

আয়োজনে ছিল বাংলাদেশি আইডল সিডনি’র স্বত্বাধিকারীও এই শিল্পী দম্পতি।

সঙ্গীত সন্ধ্যায় এই প্রজন্মের দশ বছর বয়সী ক্ষুদে বেজ গিটারিস্ট দিপ্র শিল্পী আতিক হেলালের ত্রিশ বছর আগের দুইটি গানে গিটার বাজিয়ে দর্শক শ্রোতাদের ব্যাপক প্রশংসা অর্জন করে।

শিল্পী আতিক হেলাল জানান, প্রবাসে মূলত নতুন প্রজন্মকে উৎসাহিত করতেই এই ক্ষুদে শিল্পীকে আমন্ত্রণ জানিয়েছি।

আতিক হেলাল এবং মিতা আতিক শিল্পী জুটি সিডনিতে তাদের দ্বৈত ও একক গানের প্রতিটি সুরে যত্ন ও আবেগের ছোঁয়া রয়েছে। তাদের যুগল পরিবেশনা মন্ত্রমুগ্ধ করে। তারা সত্যিই অনুষ্ঠানে গানে গানে জোছনা নামিয়েছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশের প্রথিতযশা শিল্পীরা বাংলাদেশি আইডলের আমন্ত্রণে সিডনিতে বহু অনুষ্ঠানে যোগ দিয়েছেন। অনুষ্ঠান শেষে শিল্পী দম্পতি উপস্থিত সবার প্রতি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান।

নিজেই তৈরি করুন মাসকারা দ. আফ্রিকার কাছে পাত্তাই পায়নি আফগানরা রোববার বিকেলে ভারত-পাকিস্তান হাই ভোল্টেজ ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় ব্যবধানে লঙ্কানদের হার আমেরিকা ও ইরানের মধ্যে যুদ্ধের সম্ভাবনা কতটা? ঝিনাইদহে ট্রাক উল্টে চালক-হেলপার নিহত রোববার বিশ্ব বাবা দিবস কুমিল্লায় ২৪ ঘণ্টার পুলিশি অভিযানে গ্রেপ্তার ১২২ কলম্বিয়ার কাছে হেরে কোপা মিশন শুরু আর্জেন্টিনার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক কারবারি নিহত আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে ২ ভাইয়ের মৃত্যু বিয়ের স্টেজ ভেঙে পড়ার ঘটনায় ‘দি স্বারথী’ ইভেন্টের দুঃখ প্রকাশ বাংলা ট্রিবিউন অফিসে জোর করে ৬ জনের প্রবেশ, থানায় জিডি কেনিয়ায় ঘুষ বন্ধে পুলিশের পোশাকে থাকছে না পকেট ব্যবসায়ীদের ধান কেনা হবে না: খাদ্যমন্ত্রী ফোন করে থানায় ডেকে নিয়ে যুবককে নির্যাতনের অভিযোগ! লাকসামে মাদরাসাছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার বাজেটের নামে জনগণকে ধোকা দেয়া হয়েছে: ড. মোশাররফ ‘ভাগ্নেকে ফিরিয়ে না দিলে অপহরণকারীদের পরিচয় প্রকাশ করা হবে’ জারদারির পর এবার তার বোন গ্রেপ্তার বাবার আবেদনে মাদকাসক্ত ছেলেকে আটক করলো পুলিশ লঞ্চে আমের ঝুড়িতে মদ-ইয়াবা বাজেটকে স্বাগত জানাতে গিয়ে সংঘর্ষে জড়ালো ছাত্রলীগ শিশুকে একা পেয়ে ধর্ষণ করলো প্রতিবেশি চাচা আমিন খানের ছেলে যখন মডেল মন্ত্রীর পা ধরেও চাষাঢ়া-আদমজী সড়কে কাজ হয়নি: শামীম ওসমান ঘাটতি মেটাতে ব্যাংক ঋণের সাহায্য নিলে সমস্যা ঘনীভূত হবে: জাপা অভিনয় জগতে পা রাখলেন শাহরুখ কন্যা কর্মসংস্থান নেই বলে বিদেশ পাড়ি দিচ্ছে যুবকরা: আমীর খসরু ব্রা খুলে প্রতিবাদ পুনম পান্ডের, ভিডিও ভাইরাল