artk

জেলা সংবাদদাতা

শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯ ১০:২৯

এসিল্যান্ডকে পেটাল অবৈধ বালু ব্যবসায়ীরা

media

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন এসিল্যান্ড ও তার নিরাপত্তাকর্মী

রাজশাহীর বাঘায় অবৈধ বালু উত্তোলনের অভিযোগ পেয়ে পরিদর্শনে যাওয়া এসিল্যান্ড ও নিরাপত্তাকর্মীকে পিটিয়ে জখম করা হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আলাইপুর-হরিরামপুর বালু ঘাটে এ ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। 

জানা গেছে, বাঘা উপজেলার আলাইপুর-হরিরামপুর পদ্মা নদীতে স্থানীয় নওশাদ আলী ও তার লোকজন দীর্ঘদিন থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল।

এলাকার লোকজন এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) পিএম ইমরুল কায়েসের কাছে অভিযোগ করেন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে যান এসিল্যান্ড। এ সময় হরিরামপুর গ্রামের মোজাহার হোসেনের ছেলে নওশাদ আলী ও তার ৩০-৪০ জনের একটি দল এসিল্যান্ডের ওপর হামলা চালায়।

এতে এসিল্যান্ড ইমরুল কায়েস গুরুতর আহত হন। তার নিরাপত্তাকর্মীকেও মারপিট করা হয়। 

ঘটনার পর বিকাল সাড়ে ৩টায় ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক (ডিসি) আবদুল কাদের ও পুলিশ সুপার (এসপি) শহিদুল ইসলাম।

বাঘা থানার ওসি মহসীন আলী জানান, বিষয়টি জানার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, অবৈধ বালু উত্তোলনের অভিযোগের কারণে পরিদর্শনে গিয়েছিলেন এসিল্যান্ড ইমরুল কায়েস। এ সময় অতর্কিতভাবে হরিরামপুর গ্রামের নওশাদ আলী নামে এক ব্যক্তি হামলা চালিয়ে এসিল্যান্ড ও নিরাপত্তাকর্মীকে মারপিট করে আহত করেছে। এসিল্যান্ডের ব্যবহৃত মোবাইল ফোন কেড়ে নিয়েছে তারা। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

মূলধন কমেছে ৪ হাজার কোটি টাকা রোববার আখেরি মোনাজাত, যেসব সড়ক বন্ধ থাকবে ইউনুস নবীর মসজিদে হামলার উসকানিদাতা আইএস নেতা আটক এমপি আব্দুল মান্নানের মৃত্যু প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এক পরিবারের ৩ নারী নিহত পিরিয়ডের ব্যথা কমাতে কী খাবেন কী করবেন? মতিউর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানায় উদ্বেগ ছেলে না হওয়ায় ৪০ দিনের শিশুকন্যাকে হত্যার অভিযোগ বঙ্গবন্ধু বিপিএলের শিরোপা রাজশাহীর পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিক গান নয় এবার চলচ্চিত্র নিয়ে ঢাকায় অঞ্জন দত্ত শিরোপার লড়াই: খুলনাকে ১৭১ রানের লক্ষ্য দিলো রাজশাহী ডিজিটাল মেলায় মোবাইল ডায়ালারে সাড়া ফেলেছে আম্বার আইটি স্তন ক্যান্সারের ঝুঁকি কমায় ব্রকলি বিএনপি একটি উদারপন্থী দল: ফখরুল দ্রুত সিদ্ধান্ত নিতে ইসির প্রতি ভিসির আহ্বান বরগুনা-২ আসনের এমপিসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা নিষিদ্ধ হলেন কাগিসো রাবাদা সন্ধ্যায় ফাইনাল বিপিএলের নতুন চ্যাম্পিয়নের কে আমিই একমাত্র ঢাকার উন্নয়নে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি: তাপস বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়: শিক্ষামন্ত্রী ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ নির্বাচন পেছানোর দাবির অনশনে ঢাবির দশ শিক্ষার্থী অসুস্থ পুলিশ কন্ট্রোল রুম ভবন থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা উত্তরায় বেপরোয়া গতির বাস কেড়ে নিলো ২ জনের প্রাণ পুরান ঢাকার ঐতিহ্য পুনরুজ্জীবিত করার অঙ্গীকার তাপসের ধর্মীয় উৎসবের সম্মানে ইসি আলোচনা করে সমাধান করতে পারে: কাদের সৌদি থেকে ১৬ দিনে দেড় হাজার বাংলাদেশি ফেরত ইরানে ৮ বছর পর দোয়ায় নেতৃত্ব দেবেন খামেনি