artk
বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২১, ২০১৯ ৯:৩৩   |  ৯,ফাল্গুন ১৪২৫

জেলা সংবাদদাতা

শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯ ১০:২৯

এসিল্যান্ডকে পেটাল অবৈধ বালু ব্যবসায়ীরা

media

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন এসিল্যান্ড ও তার নিরাপত্তাকর্মী

রাজশাহীর বাঘায় অবৈধ বালু উত্তোলনের অভিযোগ পেয়ে পরিদর্শনে যাওয়া এসিল্যান্ড ও নিরাপত্তাকর্মীকে পিটিয়ে জখম করা হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আলাইপুর-হরিরামপুর বালু ঘাটে এ ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। 

জানা গেছে, বাঘা উপজেলার আলাইপুর-হরিরামপুর পদ্মা নদীতে স্থানীয় নওশাদ আলী ও তার লোকজন দীর্ঘদিন থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল।

এলাকার লোকজন এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) পিএম ইমরুল কায়েসের কাছে অভিযোগ করেন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে যান এসিল্যান্ড। এ সময় হরিরামপুর গ্রামের মোজাহার হোসেনের ছেলে নওশাদ আলী ও তার ৩০-৪০ জনের একটি দল এসিল্যান্ডের ওপর হামলা চালায়।

এতে এসিল্যান্ড ইমরুল কায়েস গুরুতর আহত হন। তার নিরাপত্তাকর্মীকেও মারপিট করা হয়। 

ঘটনার পর বিকাল সাড়ে ৩টায় ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক (ডিসি) আবদুল কাদের ও পুলিশ সুপার (এসপি) শহিদুল ইসলাম।

বাঘা থানার ওসি মহসীন আলী জানান, বিষয়টি জানার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, অবৈধ বালু উত্তোলনের অভিযোগের কারণে পরিদর্শনে গিয়েছিলেন এসিল্যান্ড ইমরুল কায়েস। এ সময় অতর্কিতভাবে হরিরামপুর গ্রামের নওশাদ আলী নামে এক ব্যক্তি হামলা চালিয়ে এসিল্যান্ড ও নিরাপত্তাকর্মীকে মারপিট করে আহত করেছে। এসিল্যান্ডের ব্যবহৃত মোবাইল ফোন কেড়ে নিয়েছে তারা। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বৃহস্পতিবার অমর একুশে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ চকবাজারে ভয়াবহ আগুন, মৃতের সংখ্যা ৬৯ যুক্তরাষ্ট্রকে সতর্ক করে দিলেন পুতিন একুশ আমাদের মাথা নত না করা শিখিয়েছ: প্রধানমন্ত্রী শামীমা বেগমকে নিয়ে এত হইচই কেন? সৌদি-ভারত সম্পর্ক জিনগত: সৌদি যুবরাজ ১২ দেশে ১২ বার বিয়ে! মালয়েশিয়ায় অগ্নিকাণ্ডে বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু খালেদা জিয়ার মুক্তি কবে? তোপের মুখে বিএনপি নেতারা ‘শত্রুর চোখে দেখলে সেই চোখ উপড়ে ফেলা হবে’ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার খালেদা জিয়াকে জেলে রাখার বিচার হবে: ফখরুল উপজেলায় দ্বিতীয় ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ২৪ প্রার্থী শহর পরিচ্ছন্ন রাখতে নাগরিকদেরই সচেতন হতে হবে: সাঈদ খোকন ইভটিজিংয়ের সাজা সূর্যের দিকে তাকিয়ে থাকা! মায়ের প্রেমিককে ছুরি মেরে খুন সড়কে গ্যাস লাইন ফেটে দুই বাসে আগুন সন্ত্রাবাদ সবার জন্যই হুমকি: বিন সালমান ঊনিশেই কোটিপতি! একুশে পদক প্রদান করলেন প্রধানমন্ত্রী ডিজিটাল নিরাপত্তা আইনে যুগান্তরের সাংবাদিক গ্রেপ্তার ‘৯৮ শতাংশ হাসপাতাল অগ্নিকাণ্ডের ঝুঁকিতে’ চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১ মার্চ শিক্ষা প্রতিষ্ঠান করতে অনুমতির বিষয়ে ভাবছে সরকার : শিক্ষামন্ত্রী ‘খালেদা জিয়া ঘুমাচ্ছেন, তাই হাজির করা যায়নি’ জামায়াতকে আশ্রয় দেয়ার জন্য বিএনপিরও ক্ষমা চাওয়া উচিত: তথ্যমন্ত্রী একাত্তরের ভূমিকার জন্য জামায়াতের ক্ষমা চাওয়া উচিত: নজরুল ইসলাম খান আরো ৫ শতাধিক ইয়াবা কারবারি শনাক্ত দীর্ঘ বিরতির পর ফের মঞ্চে ‘হাছনজানের রাজা’