artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ৫:৫৪   |  ২৯,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯ ১০:০৩

সংরক্ষিত আসনের এমপি হতে চান যে তারকারা

media

সদ্য শেষ হলো একাদশ জাতীয় নির্বাচন। এই নির্বাচনে বিনোদন অঙ্গনের তারকাদের মনোনয়নপত্র কেনার বিষয়টি ছিলো আলোচনার কেন্দ্রবিন্দুতে। এই নির্বাচনেই সর্বোচ্চ সংখ্যক তারকা মনোনয়ন কেনেন। তবে মনোনয়ন পেয়েছেন কয়েকজন। এবার জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের নির্বাচনেও সরব হয়েছেন বিনোদন জগতের তারকারা। 

এরই মধ্যে অনেকে মনোনয়ন ফরমও সংগ্রহ করেছেন। সংরক্ষিত নারী আসনের প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন- সাবেক এমপি সারাহ বেগম কবরী। এছাড়া মৌসুমী, সুর্বণা মুস্তাফা, সুজাতা, ফাল্গুনী হামিদ, অঞ্জনা, দিলারা, অরুণা বিশ্বাস, শমী কায়সার, রোকেয়া প্রাচী, অপু বিশ্বাস, তারিন, জ্যোতিকা জ্যোতি, মিষ্টি জান্নাতও সংগ্রহ করেছেন আওয়ামী লীগের মনোনয়ন ফরম।

জাতীয় সংসদে ৫০টি আসন নারীদের জন্য সংরক্ষিত। ৩০০ আসনে সরাসরি ভোট হয়। বাকি ৫০টি সংরক্ষিত আসন বণ্টন হয় ভোটে জয়ী দলগুলোর আসন সংখ্যার অনুপাতে। 

আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস