artk

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, জানুয়ারি ১৫, ২০১৯ ৬:১১

সিঙ্গার নিয়ে এলো ‘ব্লু এয়ার পিউরিফাইয়ার’

media

দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স ব্র্যান্ড সিঙ্গার নিয়ে এলো ব্লু এয়ার অ্যাডভান্সড এয়ার পিউরিফাইয়ার ও কেবিন এয়ার সম্ভার। মঙ্গলবার ঢাকার একটি অভিজাত হোটেলে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়।

দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স ব্র্যান্ড সিঙ্গার নিয়ে এলো ব্লু এয়ার অ্যাডভান্সড এয়ার পিউরিফাইয়ার ও কেবিন এয়ার সম্ভার। মঙ্গলবার ঢাকার একটি অভিজাত হোটেলে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়।

বাসায় এবং অফিসে ব্যবহারের জন্য ব্লু এয়ার বিশ্বের অন্যতম প্রধান এয়ার পিউরিফাইয়ার প্রস্তুতকারক। সুইডেনে প্রতিষ্ঠিত ব্লু এয়ার অভিনব, অত্যাধুনিক ও বিদ্যুৎ সাশ্রয়ী পণ্য প্রস্তুত করে থাকে এবং বিশ্বের ৭৫টিরও বেশি দেশে সেবা প্রদান করে থাকে।

সিঙ্গারের পরিবেশনায় বাংলাদেশে ব্লু এয়ার এয়ার পিউরিফাইয়ার এর আনুষ্ঠানিক বিপণন উদ্বোধন করেন সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও এমএইচএম ফাইরোজ, মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে, ব্লু এয়ার দক্ষিণ এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকার ডিরেক্টর গীরিশ এবং ব্লু এয়ার মধ্যপ্রাচ্যে ও আফ্রিকার জেনারেল ম্যানেজার টিআর গণেশ।

ব্লু এয়ার এইচইপিএ সাইলেন্ট প্রযুক্তি ভিত্তিক ব্লু এয়ার এর নতুন পণ্য সম্ভার ৯৯.৭% বায়ুকণা, যেমন- ধোঁয়া, ধুলো, পরাগ রেণু, জীবাণু, ছত্রাক এবং গৃহপালিত পশুবাহিত অ্যালার্জি দূর করে। যেসব পরিবারে নবজাতক, বয়ঃবৃদ্ধ কিংবা শ্বাস কষ্টের রোগী রয়েছে, সেসব পরিবার এই প্রযুক্তির মাধ্যমে উপকার পাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সিঙ্গারের মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে বলেন, “বাংলাদেশের সম্ভাব্য ব্যাপক চাহিদার কথা চিন্তা করেই সিঙ্গার এই বিশ্বখ্যাত ব্লু এয়ার এয়ার পিউরিফাইয়ার নিয়ে এসেছে।” 

তিনি এসময় ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশনের একটি রিপোর্টের তথ্য তুলে ধরে বলেন, যে বাংলাদেশে প্রতি ১০টি মৃত্যুর ৫টির কারণ হচ্ছে বায়ু দূষণজনিত রোগ। “এই ভয়াবহতায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবার সম্ভাবনা রয়েছে শিশুদের। আমার বিশ্বে সিঙ্গারের ব্লু এয়ার এয়ার পিউরিফাইয়ার অভিভাবকদের চিন্তামুক্ত হবার সুযোগ দিবে।” 

বাংলাদেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স পরিবেশক সিঙ্গারের মাধ্যমে এদেশে আমাদের পণ্য নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। এটি এমন একটি বাজার যেখানে পরিষ্কার বায়ুর স্বাস্থ্যগত উপকার সম্পর্কিত সচেতনতা ধীরে হলেও বৃদ্ধি পাচ্ছে।” বলেন টিআর গণেশ।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ