artk

কক্সবাজার প্রতিনিধি

শনিবার, জানুয়ারি ১২, ২০১৯ ১০:৩৫

টেকনাফে ২ ‘ইয়াবা ব্যবসায়ী’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি
media

পুলিশ বলছে, অজ্ঞাতপচিয় দুইজনের মৃতদেহসহ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। তাদের পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। 

কক্সবাজারের টেকনাফে সাতরিয়ে নাফ নদীর হওয়ার সময় বিজিবির গুলিতে দুই সন্দেহভাজন ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। 

এসময় বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি করছে বিজিবি। 

তবে পুলিশ বলছে, অজ্ঞাতপচিয় দুইজনের মৃতদেহসহ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। তাদের পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। 

স্থানীয়দের দাবি, নিহতরা মিয়ানমারের নাগরিক।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী বলেন, “রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের আনোয়ার প্রজেক্ট নামক পয়েন্ট দিয়ে নাফনদী সাতরিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করে তারা। এসময় সীমান্তে কর্তব্যরত বিজিবির সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি বর্ষণ করে। পরে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে দুইজনের গুলিবিদ্ধ মৃতদেহ মাটিতে পড়ে থাকতে দেখে টেকনাফ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার এবং ইয়াবাগুলো জব্দ করে।”

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, “শনিবার খবর পেয়ে পুলিশ টেকনাফের হ্নীলা এলাকার মইনউদ্দিন মেমোরিয়াল কলেজের পাশে নাফনদীর কাছে দুই জনের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে। এ সময় মরদেহ দুটির পাশ থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।”

এখন পর্যন্ত নিহত দুইজনের পরিচয় পাওয়া যায়নি উল্লেখ করে তিনি বলেন, “নিহতদের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।”

তবে স্থানীয়রা ধারণা করছেন, নিহতরা স্থানীয় রোহিঙ্গা ক্যাম্পে অবস্থানরত মিয়ানমারের নাগরিক।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা