artk

লক্ষ্মীপুর সংবাদদাতা

বুধবার, জানুয়ারি ৯, ২০১৯ ১২:২৩

রায়পুরে নিখোঁজের ৩ দিন পর যুবকের মৃতদেহ উদ্ধার, আটক ২

media

ছবি প্রতীকী

লক্ষ্মীপুরের রায়পুরে নিখোঁজের তিনদিন পর যুবক নিশানের (৩০) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার রাতে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাচিয়া এলাকার পুকুর পাড় থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

প্রাথমিক তথ্য-প্রমাণে পুলিশের ধারণা, মাদক সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। 

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই এলাকার নূর মোহাম্মদ ও নোমান নামে দুই যুবককে আটক করা হয়েছে। 

নিশান দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাচিয়া গ্রামের বারেক বেপারীর ছেলে। 

নিশানের স্ত্রী বিউটি আক্তার জানান, রোববার রাতে  নূর মোহাম্মদ ও নোমান তার স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে যান। তিনদিনেও তার খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার চরকাচিয়ার একটি পুকুর পাড় থেকে মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। 

তিনি বলেন, “পরিকল্পিতভাবে আমার স্বামীকে হত্যা করেছে। এ হত্যার দৃষ্টান্তমূলক বিচার চাই। 

রায়পুর হাজীমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, “মাদক সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক তথ্য-প্রমাণে ধারণা করা হচ্ছে। আটকদের কাছ থেকে প্রকৃত তথ্য জানার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।”

ইনিংস ব্যবধানে হারের আগে মহারাজের লড়াই দলের প্রয়োজনে জ্বলে উঠতে প্রস্তুত শান্ত সিঙ্গেল ডিজিটে সুদের ঋণ হলে বিনিয়োগ বাড়বে: ডিসিসিআই সভাপতি যুব বিশ্বকাপ: অচেনা স্কটল্যান্ডকেও হারাতে মরিয়া যুবটাইগাররা ব্রিজে ছবি তুলতে গিয়ে ধসে পড়ে নিহত ৯ আচরণবিধি বিধি লঙ্ঘন ঠেকানো না হলে জনগণের আস্থার সঙ্কট হবে: মাহবুব ইনজামাম-ধোনিকে টপকে গেলেন কোহলি লিফট দুর্ঘটনায় করণীয় দেশে ভোটার ১০ কোটি ৯৬ লাখ ৬ হাজার ১৮৭ খুলনায় যুবককে হত্যার দায়ে ৬ জনের যাবজ্জীবন মার্কিন যুক্তরাষ্ট্র নির্বাচন পর্যবেক্ষণ করবে: মার্কিন রাষ্ট্রদূত আরও ১৪ জেলার শিক্ষক নিয়োগ হাইকোর্টে স্থগিত বিজেপির নতুন সভাপতি হলেন জেপি নাড্ডা শেখ হাসিনার জনসভায় গণহত্যার মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড বাংলাদেশি অর্থ পাচারকারীদের বিরুদ্ধে প্রবাসীদের মানববন্ধন রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারকে সহায়তা দিবে চীন সৌদি থেকে ১৮ দিনে ফেরত এসেছে ১৮৩৪ শ্রমিক ‘ভোট চুরির নীরব অস্ত্র’ ইভিএম বঙ্গোপসাগরে ফেলে দিতে হবে: আমীর খসরু তাবিথের গণসংযোগে অংশ নিয়েছেন ফখরুল পুলিশ হেফাজতে বিএফডিসির কর্মীর মৃত্যুতে কর্মচারীদের বিক্ষোভ সিইসির সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত ভারতে মসজিদে হিন্দু বিয়ে চট্টগ্রামে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেলো যুবকের প্রথম আলো সম্পাদকের আগাম জামিন লাভ বেসরকারিতে ঋণ প্রবাহ বাড়ানোর সিদ্ধান্ত বাংলাদেশ ব্যাংকের থানা হেফাজতে আত্মহত্যার দায় এড়াতে পারে না পুলিশ: ডিএমপি কমিশনার থিয়েটার অঙ্গনের পরিচিত মুখ ইশরাত নিশাত আর নেই ২ টাকা কেজির চাল খেয়ে অবৈধ বাংলাদেশিরা জেঁকে বসেছে: দিলীপ ঘোষ এমপি মান্নানের মরদেহে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সিপিবির সমাবেশে বোমা হামলা : ১০ জনের মৃত্যুদণ্ড