artk
মঙ্গলবার, অক্টোবার ২২, ২০১৯ ১১:২৯   |  ৭,কার্তিক ১৪২৬
মঙ্গলবার, জানুয়ারি ৮, ২০১৯ ৫:৩৭

বিপিএলে হাই ভোল্টেজ ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে কুমিল্লা

স্পোর্টস রিপোর্টার
media

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলের) হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে শিরোপা প্রত্যাশী দুই দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। 

মঙ্গলবার মিরপুরে উত্তেজনার এই ম্যাচে সন্ধ্যায় টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

অজি তারকা স্টিভেন স্মিথের নেতৃত্বে কুমিল্লা এবার অনেক বেশি শক্তিশালী। যে দলে গেইলের স্বদেশি এভিন লুইস, শহীদ আফ্রিদি, শোয়েব মালিক আর তামিম ইকবাল আছেন। পাওয়ার প্লেতে তার চেয়ে ভয়ঙ্কর, বিপজ্জনক, বিধ্বংসী আর কার্যকর ব্যাটসম্যান বা ব্যাটিং পারফরমার নেই একজনও। 

অন্যদিকে মাশরাফি রংপুরে আছেন ক্রিস গেইলের মতো তারকারা। টি-টোয়েন্টিতে গেইলের মত এত স্বচ্ছন্দে আর অনায়াসে ছক্কা হাঁকাতে পারেন না। বিশ্বের যে কোন মাঠে, যে কোন পিচে ২০ ওভারের ফরম্যাটে চার-ছক্কা হাঁকানোর প্রতিযোগিতা হলে গেইলকে হারানোর পারফরমার আসলে নেই। গেইলের এই অবলীলায় চার ও ছক্কা হাঁকানোর ক্ষমতার কারণে ২০ ওভারের ফরম্যাটে তার চাহিদা বেশি

বিপিএলের এবারের আসরে বর্তমান চ্যাম্পিয়ণ রংপুরের এটি তৃতীয় ম্যাচ। উদ্বোধনী ম্যাচেই তারা চিটাগং ভাইকিংসের সাথে হারলেও নিজেদের দ্বিতীয় ম্যাচেই খুলনাকে হারিয়েছে তারা। অন্যদিকে স্মিথ-তামিমদের কুমিল্লার এটি দ্বিতীয় ম্যাচ। নিজেদের প্রথম ম্যাচে সিলেটের বিপক্ষে জয় দিয়ে বিপিএল শুরু করেছে কুমিল্লা।

এর আগে মিরপুরে দিনের প্রথম ম্যাচে খুলনাকে গুড়িয়ে দেয় ঢাকা ডায়নামাইটস। মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি শুরু হবে বিকেল ৫টা ২০ মিনিটে। খেলাটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

 

রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন আন্তর্জাতিক সংগঠন ফিকার সমর্থন পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক ১৪ দলের বৈঠকে যাননি মেনন ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার ‘ভারত সফরে যাবে বাংলাদেশ’ ‘ষড়যন্ত্রকারী’দের খুঁজে বের করার সময় চান পাপন ক্রিকেটারদের ১১ দাবি নিয়ে মাশরাফি যা বললেন আবারও ১৪ ভারতীয় জেলে আটক কানাডায় আবারো প্রধানমন্ত্রীর চেয়ারে জাস্টিন ট্রুডো ৮১ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে ঢাকায় নদীর তীরে ফ্ল্যাট কিনতে সাবধান ক্রিকেটাররা খেললে খেলবে, না খেললে নাই: পাপন দুদকের কেউ কাউকে হয়রানি করলে ব্যবস্থা: ইকবাল মাহমুদ নতুন এমপিওভুক্ত হচ্ছে ২৬২৭ শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী শিক্ষক বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করে ৯৯৯–এ ফোন! ইসরাইলে সরকার গঠনে ব্যর্থ নেতানিয়াহু ভোলার ঘটনায় উস্কানিমূলক পোস্ট, কুমিল্লায় আটক ২ সবাই জেনেশুনে অংশ নিয়েছে বলে মনে হয় না: পাপন ২০২০ সাল পর্যন্ত ল্যান্ডফোন সংযোগ ফ্রি: মোস্তাফা জব্বার পদ্মা সেতুতে বসলো ১৫তম স্প্যান দ্বিতীয় দিনের মতো অনশনে শিক্ষকরা আবারো বাড়তে পারে পেঁয়াজের দাম ক্রিকেটারদের ধর্মঘট ষড়যন্ত্রের অংশ: বিসিবি সভাপতি