artk
বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২১, ২০১৯ ১০:৩৯   |  ৯,ফাল্গুন ১৪২৫
মঙ্গলবার, জানুয়ারি ৮, ২০১৯ ৫:৩৭

বিপিএলে হাই ভোল্টেজ ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে কুমিল্লা

স্পোর্টস রিপোর্টার
media

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলের) হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে শিরোপা প্রত্যাশী দুই দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। 

মঙ্গলবার মিরপুরে উত্তেজনার এই ম্যাচে সন্ধ্যায় টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

অজি তারকা স্টিভেন স্মিথের নেতৃত্বে কুমিল্লা এবার অনেক বেশি শক্তিশালী। যে দলে গেইলের স্বদেশি এভিন লুইস, শহীদ আফ্রিদি, শোয়েব মালিক আর তামিম ইকবাল আছেন। পাওয়ার প্লেতে তার চেয়ে ভয়ঙ্কর, বিপজ্জনক, বিধ্বংসী আর কার্যকর ব্যাটসম্যান বা ব্যাটিং পারফরমার নেই একজনও। 

অন্যদিকে মাশরাফি রংপুরে আছেন ক্রিস গেইলের মতো তারকারা। টি-টোয়েন্টিতে গেইলের মত এত স্বচ্ছন্দে আর অনায়াসে ছক্কা হাঁকাতে পারেন না। বিশ্বের যে কোন মাঠে, যে কোন পিচে ২০ ওভারের ফরম্যাটে চার-ছক্কা হাঁকানোর প্রতিযোগিতা হলে গেইলকে হারানোর পারফরমার আসলে নেই। গেইলের এই অবলীলায় চার ও ছক্কা হাঁকানোর ক্ষমতার কারণে ২০ ওভারের ফরম্যাটে তার চাহিদা বেশি

বিপিএলের এবারের আসরে বর্তমান চ্যাম্পিয়ণ রংপুরের এটি তৃতীয় ম্যাচ। উদ্বোধনী ম্যাচেই তারা চিটাগং ভাইকিংসের সাথে হারলেও নিজেদের দ্বিতীয় ম্যাচেই খুলনাকে হারিয়েছে তারা। অন্যদিকে স্মিথ-তামিমদের কুমিল্লার এটি দ্বিতীয় ম্যাচ। নিজেদের প্রথম ম্যাচে সিলেটের বিপক্ষে জয় দিয়ে বিপিএল শুরু করেছে কুমিল্লা।

এর আগে মিরপুরে দিনের প্রথম ম্যাচে খুলনাকে গুড়িয়ে দেয় ঢাকা ডায়নামাইটস। মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি শুরু হবে বিকেল ৫টা ২০ মিনিটে। খেলাটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

 

ঢামেকে ৫২ জন ভর্তি, আশঙ্কাজনক ২ জন মিটফোর্ডে ৭০ মৃতদেহ উদ্ধার, আরো থাকতে পারে: আইজিপি বৃহস্পতিবার অমর একুশে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ চকবাজারে ভয়াবহ আগুন, মৃতের সংখ্যা ৬৯ যুক্তরাষ্ট্রকে সতর্ক করে দিলেন পুতিন একুশ আমাদের মাথা নত না করা শিখিয়েছ: প্রধানমন্ত্রী শামীমা বেগমকে নিয়ে এত হইচই কেন? সৌদি-ভারত সম্পর্ক জিনগত: সৌদি যুবরাজ ১২ দেশে ১২ বার বিয়ে! মালয়েশিয়ায় অগ্নিকাণ্ডে বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু খালেদা জিয়ার মুক্তি কবে? তোপের মুখে বিএনপি নেতারা ‘শত্রুর চোখে দেখলে সেই চোখ উপড়ে ফেলা হবে’ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার খালেদা জিয়াকে জেলে রাখার বিচার হবে: ফখরুল উপজেলায় দ্বিতীয় ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ২৪ প্রার্থী শহর পরিচ্ছন্ন রাখতে নাগরিকদেরই সচেতন হতে হবে: সাঈদ খোকন ইভটিজিংয়ের সাজা সূর্যের দিকে তাকিয়ে থাকা! মায়ের প্রেমিককে ছুরি মেরে খুন সড়কে গ্যাস লাইন ফেটে দুই বাসে আগুন সন্ত্রাবাদ সবার জন্যই হুমকি: বিন সালমান ঊনিশেই কোটিপতি! একুশে পদক প্রদান করলেন প্রধানমন্ত্রী ডিজিটাল নিরাপত্তা আইনে যুগান্তরের সাংবাদিক গ্রেপ্তার ‘৯৮ শতাংশ হাসপাতাল অগ্নিকাণ্ডের ঝুঁকিতে’ চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১ মার্চ শিক্ষা প্রতিষ্ঠান করতে অনুমতির বিষয়ে ভাবছে সরকার : শিক্ষামন্ত্রী ‘খালেদা জিয়া ঘুমাচ্ছেন, তাই হাজির করা যায়নি’ জামায়াতকে আশ্রয় দেয়ার জন্য বিএনপিরও ক্ষমা চাওয়া উচিত: তথ্যমন্ত্রী একাত্তরের ভূমিকার জন্য জামায়াতের ক্ষমা চাওয়া উচিত: নজরুল ইসলাম খান