artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৪:৪৬   |  ৪,ভাদ্র ১৪২৬
মঙ্গলবার, জানুয়ারি ৮, ২০১৯ ৫:৩৭

বিপিএলে হাই ভোল্টেজ ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে কুমিল্লা

স্পোর্টস রিপোর্টার
media

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলের) হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে শিরোপা প্রত্যাশী দুই দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। 

মঙ্গলবার মিরপুরে উত্তেজনার এই ম্যাচে সন্ধ্যায় টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

অজি তারকা স্টিভেন স্মিথের নেতৃত্বে কুমিল্লা এবার অনেক বেশি শক্তিশালী। যে দলে গেইলের স্বদেশি এভিন লুইস, শহীদ আফ্রিদি, শোয়েব মালিক আর তামিম ইকবাল আছেন। পাওয়ার প্লেতে তার চেয়ে ভয়ঙ্কর, বিপজ্জনক, বিধ্বংসী আর কার্যকর ব্যাটসম্যান বা ব্যাটিং পারফরমার নেই একজনও। 

অন্যদিকে মাশরাফি রংপুরে আছেন ক্রিস গেইলের মতো তারকারা। টি-টোয়েন্টিতে গেইলের মত এত স্বচ্ছন্দে আর অনায়াসে ছক্কা হাঁকাতে পারেন না। বিশ্বের যে কোন মাঠে, যে কোন পিচে ২০ ওভারের ফরম্যাটে চার-ছক্কা হাঁকানোর প্রতিযোগিতা হলে গেইলকে হারানোর পারফরমার আসলে নেই। গেইলের এই অবলীলায় চার ও ছক্কা হাঁকানোর ক্ষমতার কারণে ২০ ওভারের ফরম্যাটে তার চাহিদা বেশি

বিপিএলের এবারের আসরে বর্তমান চ্যাম্পিয়ণ রংপুরের এটি তৃতীয় ম্যাচ। উদ্বোধনী ম্যাচেই তারা চিটাগং ভাইকিংসের সাথে হারলেও নিজেদের দ্বিতীয় ম্যাচেই খুলনাকে হারিয়েছে তারা। অন্যদিকে স্মিথ-তামিমদের কুমিল্লার এটি দ্বিতীয় ম্যাচ। নিজেদের প্রথম ম্যাচে সিলেটের বিপক্ষে জয় দিয়ে বিপিএল শুরু করেছে কুমিল্লা।

এর আগে মিরপুরে দিনের প্রথম ম্যাচে খুলনাকে গুড়িয়ে দেয় ঢাকা ডায়নামাইটস। মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি শুরু হবে বিকেল ৫টা ২০ মিনিটে। খেলাটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

 

ভারতীয় পররাষ্ট্রমন্ত্রীর সফরে প্রত্যাশার কিছুই নেই: ফখরুল যে কারণে বেড়েছে আছাদুজ্জামান মিয়ার মেয়াদ মিন্নির মামলার বৃত্তান্ত দাখিলের নির্দেশ পরিবেশদূষণ প্রতিরোধে দুদকের বিশেষ উদ্যোগ এফআর টাওয়ারের জমির মালিক ফারুক গ্রেপ্তার হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী গুগল ম্যাপের সাহায্যে বাড়ি ফিরলো মেয়েটি নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ধর্ষণের থেকে মুক্তি চাইতে গিয়ে ভাইয়ের কাছেও... রাজধানীতে ‘আল্লাহর সরকার’ ৪ জঙ্গি আটক ২০৫০-মধ্যে তলিয়ে যেতে পারে জাকার্তা মার্কিনকে চাপ অগ্রাহ্য করে জিব্রাল্টার ছাড়ল ইরানি ট্যাংকার কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায় স্বামীর লাশ দেখে মারা গেলেন স্ত্রীও পদ্মায় ফেরি-লঞ্চ সংর্ঘষ, অল্পের জন্য বেঁচে যান ৩ শতাধিক যাত্রী মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’ জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক সিরাজগঞ্জে কাপড় ব্যবসায়ীর স্ত্রী-কন্যা নিখোঁজ পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান