artk
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ৮:৩০   |  ১১,বৈশাখ ১৪২৬
সোমবার, জানুয়ারি ৭, ২০১৯ ৮:৩৯

কৃষকের দুই হাতের কবজি ও পায়ের রগ কেটে নিলো দুর্বৃত্তরা

খুলনা সংবাদদাতা
media

খুলনার রূপসা উপজেলার জাবুসা গ্রামের এক বৃদ্ধ কৃষকের দুই হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। একইসঙ্গে তার দুই পায়ের রগও কেটে ফেলা হয়েছে।

ওই কৃষকের নাম মো. সাদ্দাম হোসেন শেখ (৬৫)। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার সকাল সাড়ে ৬টার দিকে খানজাহান আলী সেতুর ( রূপসা এলাকায়) নিচে এ ঘটনা ঘটে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলা হয়েছে বলে তার পরিবারের ধারণা।

সাদ্দাম হোসেনের মেজো ছেলে মো. নাসিম শেখ বলেন, আজ ভোরে প্রতিদিনের মতোই তার বাবা বাড়ি থেকে বেরিয়ে সেতুর নিচে থাকা দোকানে চা খেতে যাচ্ছিলেন। কিছু সময় পর স্থানীয়রা এসে খবর দেয় বাবাকে কুপিয়ে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। বাড়ি থেকে তারা দৌড়ে ঘটনাস্থলে গিয়ে বাবাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

নাসিম শেখ বলেন, বাবা ও স্থানীয় লোকের মুখে শুনেছেন লোকমান শেখের ছেলে কামাল, ভাতিজা রাজুসহ ৭ জন ওই হামলা করেছে। এক মিনিটেরও কম সময়ের মধ্যে তারা বাবার হাতের কবজি কেটে ফেলে ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। এ ব্যাপারে রূপসা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

লোকমান হোসেন ও তার পক্ষের কাউকে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি নিয়ে বিরোধের জের ধরে ওই হামলা করা হয়েছে। ঘটনার সঙ্গে সংশ্লিষ্টদের আটকের চেষ্টা চলছে।

পুলিশ, স্থানীয় লোকজন ও ভুক্তভোগীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে সাদ্দাম হোসেন ও জাবুসা দক্ষিণ পাড়ার লোকমান শেখের মধ্যে। আত্মীয়তার সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। ওই জমি নিয়ে বিরোধের জের ধরেই সাদ্দাম হোসেনের ওপর হামলা হতে পারে।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

গাড়িতে চড়লেই বমি পায়? উচ্চ কোলেস্টেরলের কয়েকটি উপসর্গ বগুড়ায় বিএনপি নেতা হত্যা: যুবলীগ নেতা আমিনুল গ্রেপ্তার তিন আইনের খসড়া অনুমোদন ইউনাইটেড পাওয়ারের শেয়ার বিক্রির আবেদন বাতিল আমরা জুরাইনে গিয়ে শরবত খেয়ে আসব সৌদিতে একদিনে ৩৭ নাগরিকের শিরশ্ছেদ শিক্ষকের বেতের আঘাতে চোখ হারালো শিক্ষার্থী ‘সরকারের প্রথম ১০০ দিন উদ্যমহীন-উৎসাহহীন-উচ্ছ্বাসহীন’ গণআজাদী লীগকে নিবন্ধন দিতে হাইকোর্টের রুল জারি আ.লীগ অলিখিত বাকশাল কায়েম করেছে দেশে: মোশাররফ ইমরান খানকে নিয়ে যে কারণে হাসাহাসি চলছে গ্রামীণফোনের ২৮০ শতাংশ লভ্যাংশ ঘোষণা নতুন মোড়কে মেয়াদোত্তীর্ণ খেজুর, বসছে নতুন তারিখ! বিমানবন্দরে কাঁদলেন শেখ হাসিনা নিবন্ধন ছাড়া সেন্টমার্টিন গেলে শাস্তির বিধান চালু হচ্ছে বাসচালককে পিটিয়ে হত্যার প্রতিবাদে চট্টগ্রামে ধর্মঘটের ডাক শ্রীলঙ্কার হামলার সঙ্গে ক্রাইস্টচার্চ হত্যাকাণ্ডের সম্পৃক্ততা নেই: নিউজিল্যান্ড ব্রুনাই সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী পাকা তরমুজ চিনবেন যেভাবে বাংলাদেশে আইএসের কোনো খলিফা নেই: মনিরুল ভিনগ্রহের মতো রহস্যময় দ্বীপ! ব্যাটিংয়ে শীর্ষে সাইফ হাসান-বোলিংয়ে ফরহাদ রেজা সেফুদার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা গণমাধ্যম কর্মীদের সুরক্ষায় আসছে নতুন দুই আইন: তথ্যমন্ত্রী পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের মূলহোতা গ্রেপ্তার দাতব্য ট্রাস্ট মামলায় খালেদার আপিল গ্রহণের শুনানি মঙ্গলবার অর্থমন্ত্রীর বৈঠকের পরদিনেই পুঁজিবাজারে পতন এবার মোদির ভোটের পুঁজি শ্রীলঙ্কায় বোমা হামলা একক গ্রাহককে একাধিক ব্যাংকের ঋণ দেয়ার প্রবণতা বাড়ছে