artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ১২:২২   |  ২৯,আশ্বিন ১৪২৬
সোমবার, জানুয়ারি ৭, ২০১৯ ৮:৩৯

কৃষকের দুই হাতের কবজি ও পায়ের রগ কেটে নিলো দুর্বৃত্তরা

খুলনা সংবাদদাতা
media

খুলনার রূপসা উপজেলার জাবুসা গ্রামের এক বৃদ্ধ কৃষকের দুই হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। একইসঙ্গে তার দুই পায়ের রগও কেটে ফেলা হয়েছে।

ওই কৃষকের নাম মো. সাদ্দাম হোসেন শেখ (৬৫)। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার সকাল সাড়ে ৬টার দিকে খানজাহান আলী সেতুর ( রূপসা এলাকায়) নিচে এ ঘটনা ঘটে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলা হয়েছে বলে তার পরিবারের ধারণা।

সাদ্দাম হোসেনের মেজো ছেলে মো. নাসিম শেখ বলেন, আজ ভোরে প্রতিদিনের মতোই তার বাবা বাড়ি থেকে বেরিয়ে সেতুর নিচে থাকা দোকানে চা খেতে যাচ্ছিলেন। কিছু সময় পর স্থানীয়রা এসে খবর দেয় বাবাকে কুপিয়ে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। বাড়ি থেকে তারা দৌড়ে ঘটনাস্থলে গিয়ে বাবাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

নাসিম শেখ বলেন, বাবা ও স্থানীয় লোকের মুখে শুনেছেন লোকমান শেখের ছেলে কামাল, ভাতিজা রাজুসহ ৭ জন ওই হামলা করেছে। এক মিনিটেরও কম সময়ের মধ্যে তারা বাবার হাতের কবজি কেটে ফেলে ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। এ ব্যাপারে রূপসা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

লোকমান হোসেন ও তার পক্ষের কাউকে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি নিয়ে বিরোধের জের ধরে ওই হামলা করা হয়েছে। ঘটনার সঙ্গে সংশ্লিষ্টদের আটকের চেষ্টা চলছে।

পুলিশ, স্থানীয় লোকজন ও ভুক্তভোগীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে সাদ্দাম হোসেন ও জাবুসা দক্ষিণ পাড়ার লোকমান শেখের মধ্যে। আত্মীয়তার সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। ওই জমি নিয়ে বিরোধের জের ধরেই সাদ্দাম হোসেনের ওপর হামলা হতে পারে।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

পুলিশের ওপর বোমা হামলা: দুই ‘জঙ্গি’ গ্রেপ্তার দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের দেনার পরিমান বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল চালককে খুন করে ইজিবাইক ছিনতাই শোকের বুয়েটে ভর্তি পরীক্ষা সোমবার ইয়াবা কিনতে গিয়ে গণপিটুনি খেল পুলিশ খেলতে গিয়ে ডুবে মরল ২ ভাই চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত বিয়ের ১১ দিনের মাথায় বউকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে পুলিশি বাধায় জাতীয় ঐক্যফ্রন্টের শোক র‌্যালি সৌদি আরবে পর্যটকরা কেন যাবেন? বুয়েটের ছাত্র শামীম যেভাবে খুনি হয়ে উঠল বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক পদ খালি, স্থগিত ভর্তি পরীক্ষা আবরার কী অন্যায় করেছিল: ড. কামাল ভারতের চেয়ে বাংলাদেশের প্রবৃদ্ধি বাড়বে: বিশ্বব্যাংক আবরার হত্যা: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর কোচিং বন্ধ: শিক্ষামন্ত্রী তাইজুলের ৯ উইকেটেও ঢাকার সাথে রাজশাহী ড্র ভারতকেই ফেবারিট মানছেন বাংলাদেশের কোচ জেমি ডে প্রয়োজনে রাজস্ব আদায়ে ১ লাখ লোক দিব: অর্থমন্ত্রী ইমরুলের ডাবল সেঞ্চুরিতেও ড্র করলো খুলনা