artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৪:২০   |  ৪,ভাদ্র ১৪২৬
সোমবার, জানুয়ারি ৭, ২০১৯ ৮:৩৯

কৃষকের দুই হাতের কবজি ও পায়ের রগ কেটে নিলো দুর্বৃত্তরা

খুলনা সংবাদদাতা
media

খুলনার রূপসা উপজেলার জাবুসা গ্রামের এক বৃদ্ধ কৃষকের দুই হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। একইসঙ্গে তার দুই পায়ের রগও কেটে ফেলা হয়েছে।

ওই কৃষকের নাম মো. সাদ্দাম হোসেন শেখ (৬৫)। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার সকাল সাড়ে ৬টার দিকে খানজাহান আলী সেতুর ( রূপসা এলাকায়) নিচে এ ঘটনা ঘটে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলা হয়েছে বলে তার পরিবারের ধারণা।

সাদ্দাম হোসেনের মেজো ছেলে মো. নাসিম শেখ বলেন, আজ ভোরে প্রতিদিনের মতোই তার বাবা বাড়ি থেকে বেরিয়ে সেতুর নিচে থাকা দোকানে চা খেতে যাচ্ছিলেন। কিছু সময় পর স্থানীয়রা এসে খবর দেয় বাবাকে কুপিয়ে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। বাড়ি থেকে তারা দৌড়ে ঘটনাস্থলে গিয়ে বাবাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

নাসিম শেখ বলেন, বাবা ও স্থানীয় লোকের মুখে শুনেছেন লোকমান শেখের ছেলে কামাল, ভাতিজা রাজুসহ ৭ জন ওই হামলা করেছে। এক মিনিটেরও কম সময়ের মধ্যে তারা বাবার হাতের কবজি কেটে ফেলে ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। এ ব্যাপারে রূপসা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

লোকমান হোসেন ও তার পক্ষের কাউকে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি নিয়ে বিরোধের জের ধরে ওই হামলা করা হয়েছে। ঘটনার সঙ্গে সংশ্লিষ্টদের আটকের চেষ্টা চলছে।

পুলিশ, স্থানীয় লোকজন ও ভুক্তভোগীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে সাদ্দাম হোসেন ও জাবুসা দক্ষিণ পাড়ার লোকমান শেখের মধ্যে। আত্মীয়তার সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। ওই জমি নিয়ে বিরোধের জের ধরেই সাদ্দাম হোসেনের ওপর হামলা হতে পারে।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী গুগল ম্যাপের সাহায্যে বাড়ি ফিরলো মেয়েটি নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ধর্ষণের থেকে মুক্তি চাইতে গিয়ে ভাইয়ের কাছেও... রাজধানীতে ‘আল্লাহর সরকার’ ৪ জঙ্গি আটক ২০৫০-মধ্যে তলিয়ে যেতে পারে জাকার্তা মার্কিনকে চাপ অগ্রাহ্য করে জিব্রাল্টার ছাড়ল ইরানি ট্যাংকার কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায় স্বামীর লাশ দেখে মারা গেলেন স্ত্রীও পদ্মায় ফেরি-লঞ্চ সংর্ঘষ, অল্পের জন্য বেঁচে যান ৩ শতাধিক যাত্রী মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’ জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক সিরাজগঞ্জে কাপড় ব্যবসায়ীর স্ত্রী-কন্যা নিখোঁজ পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি চামড়া বিক্রি বন্ধের সিদ্ধান্তে নেই আড়তদাররা দেশে এলো কলকাতায় নিহত ২ বাংলাদেশির মরদেহ