artk
সোমবার, জানুয়ারি ৭, ২০১৯ ১০:৫৩

যুবলীগ নেতাকে শিবির বানানোর অপচেষ্টা!

পটুয়াখালী সংবাদদাতা
media

ব্যক্তিগত শুত্রুতার জের ধরে এক যুবলীগ নেতাকে জামায়াত-শিবির বানানোর অপচেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ নিজেই এই অভিযোগ করেছেন।  

মাসুদ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে সোহাগ-নাজমূল প্যানেলের ২০১১ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সহসম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ তার বিরুদ্ধে এ ঘৃণ্য অপচেষ্টার বিষয়ে জানান, তিনি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হয়ে রাজনীতি শুরু করেন। তিনি পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলার মৌডুবী মাধ্যমিক বিদ্যালয়ের প্রচার সম্পাদক ছিলেন। আর সেখান থেকেই তার রাজনৈতিক জীবনের শুরু। পরবর্তীতে ২০০২ সালে ওই এলাকার মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজে ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ততা বেড়ে যায়। ফলে সেই সময়ের ছাত্রদলের ওই কলেজের জিএস মোসতাফিসের হাতে তিনবার নির্যাতিতও হন। তবু তিনি ছাত্রলীগের রাজনীতি থেকে দূরে থাকেননি।

তিনি বলেন, ২০০৪ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভর্তি হই। সেখানে ছাত্রলীগ করার অপরাধে আমাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের হাতে দুইবার নির্যাতিত হতে হয়। পরবর্তীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করি। অথচ এত বছর পর আমার এলাকার কিছু যুবলীগ নামধারী নেতাকর্মী তাদের ব্যক্তিগত আক্রোশে আমাকে হেয় করার উদ্দেশ্যে ছাত্রশিবির বানানোর অপচেষ্টা চালাচ্ছে। আমি এমন অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তাকে নিয়ে নোংরা খেলা যারা শুরু করছে তারা নিজেরাই হারিয়ে যাবে বলে জানান তিনি।

নিউজবাংলাদেশ.কম/এমএস

স্মার্ট বাজারে ক্লাসিক: নোকিয়া ২৭২০ ফ্লিপ ইভিএমে ৫০ শতাংশ ভোট না পড়লে ব্যালটে ভোটগ্রহণ চান ইসি মাহবুব সালমাদের ভারত বধ পঞ্চম বিয়ে সারলেন পামেলা কুবি সমাবর্তন: চ্যান্সেলর অ্যাওয়ার্ড পাচ্ছেন ১৩ শিক্ষার্থী চীনে ভাইরাসে ৯ জনের মৃত্যু আক্রান্ত ৪৪০ সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ কুকুর হত্যার দায়ে আট মাসের কারাদণ্ড একুশ ফার্স্ট প্রসপেক্টাস অনুমোদন ধনী-গরিব নির্বিশেষে সুবিচার নিশ্চিতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী ডিএসই-সিএসইর নতুন এমডি নিয়োগের অনুমোদন বিএসইসির এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করছে না ভারত অনিয়মের বিরুদ্ধে দুদকের অভিযান মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের চোখের সামনে মাকে হত্যা নির্বাচনী গণসংযোগে হামলা: ইসির পদক্ষেপের অপেক্ষায় তাবিথ এসকে সিনহাকে হাজিরে গেজেট প্রকাশের নির্দেশ ই-পাসপোর্ট পেতে আবেদন করবেন যেভাবে চাটার্ড বিমানে রাতে পাকিস্তানে উড়াল দিচ্ছে টাইগাররা দুর্নীতি করে জনগণের হক নষ্ট করবেন না: দুদক কমিশনার চাই না, নির্বাচনে কোনো অভিযোগ ইসি পর্যন্ত গড়াক: সিইসি টাইগারদের নতুন পেস বোলিং কোচ গিবসন সব ধরনের সূচকে উত্থান নিউজিল্যান্ড সফরে ভারতের দল ঘোষণা পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে মাদুগালের গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ঢাবির ৪ শিক্ষার্থীকে রাতভর পিটিয়েছে ছাত্রলীগ ফারমার্স ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট কাশ্মীর ইস্যুতে পাক-ভারতকে সাহায্য করতে চান ট্রাম্প বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু পর্তুগালে সংঘর্ষে মৃত্যুর খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব