artk

নেত্রকোনা সংবাদদাতা

রোববার, জানুয়ারি ৬, ২০১৯ ১২:১৩

বাস-সিএনজি সংঘর্ষে শিশু ও নারী নিহত

media

ফাইল ফটো

নেত্রকোনার আটপাড়ায় বাস-সিএনজি সংঘর্ষে শিশু সন্তানসহ এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই নারী এক মেয়েসহ তিনজন আহত হয়েছেন।

রোববার সকাল ৮টার দিকে উপজেলার গদাইকান্দা এলাকায় নেত্রকোনা-মদন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-আটপাড়া উপজেলার মির্জাপুর গ্রামের হাবিব মিয়ার স্ত্রী তানিয়া আক্তার (৩০) ও তার ছেলে মোমেন (৬)। আহতরা হলেন- নিহত তানিয়ার মেয়ে হাবিবা (১২), একই উপজেলার সোনাজুর গ্রামের প্রিয়া (১৫) ও ঝুমা (২০)।

স্থানীয়রা জানান, সকালে ছয়জন যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা নেত্রকোনা থেকে আটপাড়ার দিকে যাচ্ছিল। অটোরিকশাটি গদাইকান্দা এলাকায় পৌঁছলে মদন থেকে ছেড়ে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোযাত্রী তানিয়া ঘটনাস্থলেই মারা যান। 

স্থানীয়রা তানিয়ার ছেলে-মেয়েসহ আহতদের নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মোমেনকে মৃত ঘোষণা করেন। 

অন্যদের গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল জানান, দুর্ঘটনার পর বাস নিয়ে চালক পালিয়ে যান। 

খেজুরের যত উপকারিতা ঢাকাবাসীর জীবনমান উন্নয়নে বিএনপির কোনো পরিকল্পনা নেই: তাপস জনতাই আমাদের আগামী সিদ্ধান্ত গ্রহণকারী: তাবিথ করোনা ভাইরাস: বেনাপোল ইমিগ্রেশনে কঠোর নজরদারী ফরিদপুরে ৩৫ কেজি গাঁজাসহ নারী আটক ২০২২ সালে বিদেশে স্মার্টফোন রপ্তানি করবে সিম্ফনি বঙ্গবন্ধু গোল্ডকাপে আবারও চ্যাম্পিয়ন ফিলিস্তিন ঢাকা-জামালপুর রুটে চালু হচ্ছে জামালপুর এক্সপ্রেস ৯ উইকেটে লজ্জার হার টাইগারদের তিস্তা চুক্তির প্রস্তাব তৈরি করা হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী নম্বর গণনায় ভুল করায় যশোর শিক্ষাবোর্ডের ২৯০ পরীক্ষককে শাস্তি নব্য জেএমবি সন্দেহে দুই খুবি শিক্ষার্থী আটক ২০ টাকার জন্য চানাচুর বিক্রেতা খুন বিশ্বজুড়ে প্রায় ২৬ কোটি শিশু শিক্ষাবঞ্চিত: জাতিসংঘ চাঁদপুরে ১২শ কেজি জাটকা জব্দ ব্যাটিং ব্যর্থতায় ১৩৬ রানেই থেমে গেল বাংলাদেশ মিয়ানমার সেনাবাহিনীর ছোড়া গোলায় ২ রোহিঙ্গা নারী নিহত গরু আনতে গিয়ে গুলিতে নিহত হলে দায় নেবে না সরকার: খাদ্যমন্ত্রী জুলাই মাসে মঙ্গলে অনুসন্ধান শুরু করার ঘোষণা দিয়েছে চীন ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল মহাসচিব কায়ছার কন্যা সন্তানের বাবা হলেন আন্দ্রে রাসেল পাকিস্তানের বিপক্ষে ২য় ম্যাচে ব্যাটিংয়ে নেমেই উইকেট হারালো বাংলাদেশ নৌকার কোনো ব্যাক গিয়ার নেই: আতিক বৃদ্ধার কোলে নবজাতক রেখে পালালেন নারী ৯ তলা ভবন থেকে নিচে পড়েই হাঁটা দিলেন নারী বরগুনায় বাসচাপায় মা-ছেলেসহ নিহত ৩ ডিএসইর পিই রেশিও বেড়েছে মূলধন বেড়েছে ২৫ হাজার ৬৯৯ কোটি টাকা ইঁদুর শূকরের মাংসেই বিপদ মধুসূদন দত্তের ১৯৬তম জন্মবার্ষিকী শনিবার