artk
বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮ ৩:৪৮

দেশে অরিজিনাল মোবাইল এক্সেসরিজ এনেছে ‘স্যামসাং’

media

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং গ্রাহকদের জন্য বাজারে নিয়ে এসেছে স্যামসাংয়ের অরিজিনাল মোবাইল এক্সেসরিজ। নির্দিষ্ট স্যামসাং অনুমোদিত ব্র্যান্ডশপ থেকে গ্রাহকরা এখন পছন্দের মোবাইল এক্সেসরিজ ক্রয় করে তাদের স্মার্টফোনের সঙ্গে ব্যবহার করতে পারবেন।

স্যামসাং স্মার্টফোন ব্যবহারকারীরা নকল অথবা নন-ব্র্যান্ডেড এক্সেসরিজ ব্যবহার করে প্রায়ই সমস্যার সম্মুখীন হন এবং অনেকসময় নিজের অজান্তে তাদের মূল্যবান স্মার্টফোনের ক্ষতি করে। এই সমস্যা দূর করার জন্য, স্যামসাং বাংলাদেশে তাদের অরিজিনাল এক্সেসরিজ নিয়ে এসেছে।

স্যামসাংয়ের নিয়ে আসা এক্সেসরিজের মধ্যে ফোন কভার, স্ক্রিন প্রোটেক্টর, লেভেল বক্স স্পিকার, হেডফোন, পাওয়ার ব্যাংক, কার চার্জার সহ রয়েছে আরো অনেক কিছু।

তরুণ গ্রাহকদের পছন্দের কথা মাথায় রেখে এই উন্নতমানের মোবাইল এক্সেসরিজগুলো নিয়ে আসা হয়েছে বিভিন্ন আকর্ষণীয় রঙে।

স্যামসাংয় ক্রেতাদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে স্যামসাং একটি অভিনব ব্যবস্থা গ্রহণ করেছে। গ্রাহকরা এখন তাদের কেনা স্যামসাং এক্সেসরিজটি আসল নাকি নকল সেটি যাচাই করতে পারবেন।

সেজন্য তাদের http://samsung.smart-techbd.com/SamsungPortal/Samsung ওয়েবসাইটে গিয়ে পণ্যের সিরিয়াল নম্বর বসাতে হবে। সিরিয়াল নম্বর অনুযায়ী ওয়েবসাইটটি বলে দেবে এক্সেসরিজটি আসল নাকি নকল।

প্রতিটি পণ্যের সাথে গ্রাহকরা পাবেন ৯০ থেকে ১৮০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। যা নির্ভর করবে গ্রাহকরা কোন পণ্যটি কিনছেন তার ওপর। এক্সেসরিজগুলো সম্পর্কে বিস্তারিত এবং আপনার নিকটবর্তী আউটলেটগুলো জানতে ভিজিট করুন http://mygalaxy.fdl.com.bd/accessories.html.

নিউজবাংলাদেশ.কম/এস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা