artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৮:৪৪   |  ৮,কার্তিক ১৪২৬
মঙ্গলবার, জুলাই ৩, ২০১৮ ২:৪৭

শক্তিশালী ব্যাটারির ৫ মোবাইল ফোন

media

এখন সময় অ্যান্ডোয়েড ফোনের। সবার হাতে হাতে এখন এ ফোন। কিন্তু সবচেয়ে বেশি যে সমস্যার মধ্যে পড়তে হয় তা হলো ব্যাটারির চার্জ সমস্যা। যতো ভালো ফোনই হোক খুব বেশি সময় ধরে চার্জ থাকে না। যারা শক্তিশালী ব্যাটারির ফোন খুঁজছেন তাদের জন্য পাঁচটি ফোনের খবর জানানো হলো।

১. আসুস জেনফোন ম্যাক্স প্রো ওয়ান
আসুস জেনফোন ম্যাক্স প্রো ওয়ানে রয়েছে ৫.৯৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। এছাড়াও এই ফোনে থাকছে স্ন্যাপড্রাগন ৬৩৬ চিপসেট। ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।

২. রেডমি নোট ৫ প্রো
শাওমির রেডমি নোট ৫ প্রোতে রয়েছে একটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় থাকছে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর আর ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। এছাড়াও এই ফোনের সামনে রয়েছে একটি ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ব্যাকআপের জন্য আছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।

৩. নকিয়া ২
১ জিবি র‌্যামের নকিয়া টু অ্যানড্রয়েড গো এডিশনের অরিও অপারেটিং সিস্টেম চালিত। এতে আছে ৫.৫ ইঞ্চির ডিসপ্লে। এই ফোনের প্রসেসর স্ন্যাপড্রাগন ৪২৫। ব্যাকআপের জন্য ফোনটিতে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে।

৪. স্যামসাং গ্যালাক্সি এস নাইন প্লাস
স্যামসাং গ্যালাক্সি এস নাইন প্লাসে রয়েছে ৬.২ ইঞ্চি সুপার অ্যামোলিড ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। ফোনের ভেতরে রয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনোস ৯৮১০ প্রসেসর। সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম। এতে ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে।

৫. ওয়ান প্লাস সিক্স
ডুয়াল সিম ওয়ানপ্লাস ৬ এ প্রিলোডেড থাকবে লেটেস্ট অ্যানড্রয়েড ওরিও ৮.১। ওয়ানপ্লাস ৬ এ রয়েছে ৬.২৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ওয়ানপ্লাস ৬ এর ভিতরে রয়েছে লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। এই ফোনের ব্যাটারি ৩৩০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।

নিউজবাংলাদেশ.কম/এমএস

এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন আন্তর্জাতিক সংগঠন ফিকার সমর্থন পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক ১৪ দলের বৈঠকে যাননি মেনন ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার ‘ভারত সফরে যাবে বাংলাদেশ’ ‘ষড়যন্ত্রকারী’দের খুঁজে বের করার সময় চান পাপন ক্রিকেটারদের ১১ দাবি নিয়ে মাশরাফি যা বললেন আবারও ১৪ ভারতীয় জেলে আটক কানাডায় আবারো প্রধানমন্ত্রীর চেয়ারে জাস্টিন ট্রুডো ৮১ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে ঢাকায় নদীর তীরে ফ্ল্যাট কিনতে সাবধান ক্রিকেটাররা খেললে খেলবে, না খেললে নাই: পাপন দুদকের কেউ কাউকে হয়রানি করলে ব্যবস্থা: ইকবাল মাহমুদ নতুন এমপিওভুক্ত হচ্ছে ২৬২৭ শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী শিক্ষক বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করে ৯৯৯–এ ফোন! ইসরাইলে সরকার গঠনে ব্যর্থ নেতানিয়াহু ভোলার ঘটনায় উস্কানিমূলক পোস্ট, কুমিল্লায় আটক ২ সবাই জেনেশুনে অংশ নিয়েছে বলে মনে হয় না: পাপন ২০২০ সাল পর্যন্ত ল্যান্ডফোন সংযোগ ফ্রি: মোস্তাফা জব্বার পদ্মা সেতুতে বসলো ১৫তম স্প্যান