artk
মঙ্গলবার, এপ্রিল ৩, ২০১৮ ৪:৩২

ওয়ালটন পণ্য কিনে আমেরিকা-রাশিয়া ভ্রমণের সুযোগ

media

দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় প্রতিদিন ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন নিশ্চিত ক্যাশব্যাক। পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগও।

গ্রীষ্মকালীন এ অফারে ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী ৩০ জুন পর্যন্ত।

ওয়ালটন সূত্র জানায়, গত রোববার রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে এ বিষয়ে এক অনুষ্ঠান আয়োজন করা হয়। ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এস এম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, ক্যাম্পেইন চলাকালে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই সুযোগ থাকছে ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার। থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের সুযোগ। এছাড়া থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

ডিজিটাল ক্যাম্পেইনের ফলে ওয়ালটন পণ্যের ক্রেতাদের অনলাইন ডাটাবেজ তৈরির কাজটি খুব সহজ ও দ্রুত হচ্ছে জানিয়ে ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান বলেন, “ ক্রেতা ও ওয়ালটনের মধ্যে তৈরি কানেকটিভিটি আরও সহজ হচ্ছে। এটি উত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।”

অনলাইনে সেবা প্রদানে ক্রেতাদের মধ্যে বরাবরই এক ধরনের অনাগ্রহ থাকে জানিয়ে ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, “ক্রেতা আগ্রহ বাড়াতে এই ডিজিটাল ক্যাম্পেইন চালানো হচ্ছে। এর আগেও এই ক্যাম্পেইন ব্যাপক সাড়া ফেলেছিল।”

ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া বলেন, “বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে অন্তর্ভুক্ত করতে বাংলাদেশে ওয়ালটনই প্রথম ডিজিটাল ক্যাম্পেইন চালু করেছে।” দেশের অন্যান্য প্রতিষ্ঠানের কাছেও এটি অনুকরণীয় বলে জানান তিনি।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের সব ওয়ালটন প্লাজা এবং পরিবেশকদের কাছ থেকে পণ্য কেনার সময়ই তা রেজিস্ট্রেশন করানো হচ্ছে। এতে করে গ্রাহকের নাম, ফোন নাম্বার এবং ক্রয়কৃত পণ্যের মডেলসহ বিস্তারিত ওয়ালটন সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এজন্য রয়েছে ওয়ালটনের নিজস্ব একটি ওয়েব পেইজ (http://support.waltonbd.com). এখানে ব্রাউজিংয়ের মাধ্যমে গ্রাহক ঘরে বসে অনলাইনেই বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন। অনলাইনে জানতে পারবেন পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি দেওয়া হবে ইত্যাদি। এছাড়া ওয়ালটন প্রতিনিধিরা গ্রাহকের নাম্বারে ফোন করে পণ্যের কাঙ্খিত সেবা সম্পর্কেও ফিডব্যাক নিতে পারবেন।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা