artk
বৃহস্পতিবার, অক্টোবার ২৪, ২০১৯ ২:৪৪   |  ৮,কার্তিক ১৪২৬
মঙ্গলবার, এপ্রিল ৩, ২০১৮ ৪:৩২

ওয়ালটন পণ্য কিনে আমেরিকা-রাশিয়া ভ্রমণের সুযোগ

media

দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় প্রতিদিন ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন নিশ্চিত ক্যাশব্যাক। পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগও।

গ্রীষ্মকালীন এ অফারে ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী ৩০ জুন পর্যন্ত।

ওয়ালটন সূত্র জানায়, গত রোববার রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে এ বিষয়ে এক অনুষ্ঠান আয়োজন করা হয়। ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এস এম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, ক্যাম্পেইন চলাকালে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই সুযোগ থাকছে ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার। থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের সুযোগ। এছাড়া থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

ডিজিটাল ক্যাম্পেইনের ফলে ওয়ালটন পণ্যের ক্রেতাদের অনলাইন ডাটাবেজ তৈরির কাজটি খুব সহজ ও দ্রুত হচ্ছে জানিয়ে ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান বলেন, “ ক্রেতা ও ওয়ালটনের মধ্যে তৈরি কানেকটিভিটি আরও সহজ হচ্ছে। এটি উত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।”

অনলাইনে সেবা প্রদানে ক্রেতাদের মধ্যে বরাবরই এক ধরনের অনাগ্রহ থাকে জানিয়ে ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, “ক্রেতা আগ্রহ বাড়াতে এই ডিজিটাল ক্যাম্পেইন চালানো হচ্ছে। এর আগেও এই ক্যাম্পেইন ব্যাপক সাড়া ফেলেছিল।”

ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া বলেন, “বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে অন্তর্ভুক্ত করতে বাংলাদেশে ওয়ালটনই প্রথম ডিজিটাল ক্যাম্পেইন চালু করেছে।” দেশের অন্যান্য প্রতিষ্ঠানের কাছেও এটি অনুকরণীয় বলে জানান তিনি।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের সব ওয়ালটন প্লাজা এবং পরিবেশকদের কাছ থেকে পণ্য কেনার সময়ই তা রেজিস্ট্রেশন করানো হচ্ছে। এতে করে গ্রাহকের নাম, ফোন নাম্বার এবং ক্রয়কৃত পণ্যের মডেলসহ বিস্তারিত ওয়ালটন সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এজন্য রয়েছে ওয়ালটনের নিজস্ব একটি ওয়েব পেইজ (http://support.waltonbd.com). এখানে ব্রাউজিংয়ের মাধ্যমে গ্রাহক ঘরে বসে অনলাইনেই বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন। অনলাইনে জানতে পারবেন পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি দেওয়া হবে ইত্যাদি। এছাড়া ওয়ালটন প্রতিনিধিরা গ্রাহকের নাম্বারে ফোন করে পণ্যের কাঙ্খিত সেবা সম্পর্কেও ফিডব্যাক নিতে পারবেন।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

শিহাব হত্যা: গফরগাঁওয়ে ১১ জনের যাবজ্জীবন অতিরিক্ত সচিব পদে ১৫৬ কর্মকর্তার পদোন্নতি ঢাবিতে প্রথম বর্ষ থেকেই সিট টাঙ্গাইলের সেই রাজস্ব কর্মকর্তা বরখাস্ত বিসিবির সঙ্গে আলোচনায় সাকিবরা অস্ত্র-মাদকে সংশ্লিষ্টতায় ঢাবির চার শিক্ষার্থী সাময়িক বহিষ্কার ১ নভেম্বর থেকে কার্যকর হচ্ছে সড়ক পরিবহন আইন হত্যা মামলায় রিমান্ডে খালেদ জামায়াতের শীর্ষ ২ পদে কারা আসছেন বিসিবির কাছে ১৩ দফা দাবি ক্রিকেটারদের ২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন ২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল