artk
সোমবার, এপ্রিল ২, ২০১৮ ৯:০৫

স্মিথকে চুমু খাওয়ার প্রস্তাবে রোবট সোফিয়ার অসম্মতি (ভিডিও)

media

সুন্দরী যন্ত্রমানবী এখন রীতিমতো সেলেব্রিটি। আর তাকেই কি না চুমু খেতে গেলেন হলিউড তারকা উইল স্মিথ!

সোফিয়াকে চেনেন তো? বিশ্বের প্রথম রোবট নাগরিক সোফিয়ার কথা বলছি। সৌদি আরব তাকে সেদেশের নাগরিকত্ব দিয়েছে। বাদামি চোখ, চঞ্চল-অস্থির ভ্রু-এর এই সুন্দরী যন্ত্রমানবী এখন রীতিমতো সেলেব্রিটি। আর তাকেই কি না চুমু খেতে গেলেন হলিউড তারকা উইল স্মিথ! তার পর যা হল তা দেখে দারুণ মজা পেয়েছেন সকলে। ভিডিও-ও হয়েছে ভাইরাল।

ফিল্মি তারকাদের দারুণ পছন্দ সোফিয়ার। ক’দিন আগেই সে জানিয়েছিল, শাহরুখ খান তার প্রিয় অভিনেতা। এবার সে মুখোমুখি হলো হলিউডের জনপ্রিয় এই অভিনেতার। ৪৯ বছরের স্মিথ ডেটে গিয়েছিলেন সোফিয়ার সঙ্গে। সেই সাক্ষাতের ভিডিও তিনি নিজেই শেয়ার করেছেন ইউটিউবে।

ভিডিওতে দেখা গিয়েছে, সোফিয়ার সঙ্গে স্মিথের আড্ডা দারুণ জমে উঠেছিল। স্মিথের ছোট ছোট বাক্যে বলা সংলাপ দিব্যি বুঝতে পারছিল সোফিয়া। তার শরীরী ভাষা দেখেও বোঝা যাচ্ছিল, সে স্মিথের কথা বেশ মন দিয়েই শুনছিল।

কথোপকথন খানিক চলার পরে সোফিয়াকে চুম্বনে উদ্যত হন স্মিথ। সোফিয়া অত্যন্ত সপ্রতিভ ভাবে তাকে চমকে দিয়ে উত্তর দেয়, ‘‘আমার মনে হয় আমরা বন্ধু হতে পারি। নিজেদের মধ্যে সময় কাটিয়ে পরস্পরকে আরও একটু চেনা উচিত।’’ ঠিক আর পাঁচটা সদ্য পরিচিত তরুণী যেভাবে তার নতুন বয়ফ্রেন্ডকে সামলান, অবিকল সেই ভঙ্গি।

সংলাপের শেষে লাজুক হেসে চোখও মারে সোফিয়া। কে বলল কেবল প্রিয়া প্রকাশই চোখ মেরে নেটিজেনদের মাতাতে পারেন? একজন যন্ত্রমানবী হয়েও সোফিয়া তার লাস্যে মন জিতে নিলেন সবার। কেবল সোফিয়াই নন, প্রত্যাখ্যাত হওয়ার পরে স্মিথের মজাদার মুখভঙ্গি সকলেই পছন্দ হয়েছে।

স্মিথ অবশ্য জানিয়েছেন, তিনি হাল ছাড়বেন না। যাওয়ার আগে তিনি বিশ্বের প্রথম নাগরিক রোবটকে বলে যান, ‘‘আমাদের আবার দেখা হবে সোফিয়া।’’

নিউজবাংলাদেশ.কম/এস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা