artk
সোমবার, মে ২৫, ২০১৫ ২:৫৬

গণপিটুনিতে দুই ছিনতাইকারী নিহত

media

যশোর: সদর উপজেলার হুদা রাজাপুর গ্রামে গণপিটুনিতে দুই ছিনতাইকারী নিহত হয়েছে। তাদের লাশ ময়নাতদন্তের জন্য জেলার ২৫০ শষ্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। রোববার রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

কোতয়ালী থানার ওসি শিকদার আক্কাস আলী নিউজবাংলাদেশকে বলেন, “রোববার রাত সাড়ে ১০টার দিকে বাঘারপাড়ার বরুণ কুমার নামের এক ব্যবসায়ী নতুন একটি অ্যাপাচি মোটরসাইকেল যোগে খাজুরা বাজারে যাচ্ছিলেন। পাঁচবাড়িয়া মাঠের মধ্যে পৌঁছালে একদল ছিনতাইকারী তাকে ধাওয়া করে। বরুণ দ্রুতটানে হুদা মোড়ে পৌঁছানোর মুহূর্তে পেছন থেকে ছিনতাইকারীরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে।”

তিনি আরো বলেন, “অল্পের জন্য বরুণ গুলিবিদ্ধ হওয়ার হাত থেকে রক্ষা পান। কিন্তু মোটর সাইকেলের গতি থাকায় তিনি রাস্তার বাইরে ছিটকে পড়েন। এ সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে তার ব্যবহৃত মোটর সাইকেলটি নিয়ে পালানোর চেষ্টা করে। বরুণের চিৎকারে হুদা রাজাপুর গ্রামের বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে এসে ছিনতাইকারী দলের দুই সদস্য আলামিন ও ইসমাইলকে আটক করে গণপিটুনি দেয়।”

তিনি বলেন, “খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুমুর্ষ অবস্থায় দুই ছিনতাইকারী ও ছুরিকাহত অবস্থায় বরুণকে উদ্ধার করে। এরপর তাদেরকে ২৫০ শষ্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে পুলিশ দুই ছিনতাইকারীর হেফাজতে থাকা বিদেশি একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ধারালো দুটি চাকু উদ্ধার করে।”

শিকদার আক্কাস আলী আরো বলেন, “হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টার দিকে দুই ছিনতাইকারী আলামিন ও ইসমাইল মারা যায়। বরুণের অবস্থা শংকামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন।”

উল্লেখ্য, গণপিটুনিতে দুই ছিনতাইকারী নিহত হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছে। ময়নাতদন্ত শেষে লাশ তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ওসি শিকদার আক্কাস আলী। নিহত আলামিনের গ্রামের বাড়ি আড়পাড়া গ্রামে, আর ইসমাইলের বাড়ি শেখহাটি।

নিউজবাংলাদেশ/এটিএস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা