artk
সোমবার, মে ২৫, ২০১৫ ২:৩১

সিরিজ জিতেও খুশি নন ওয়াকার

media

ঢাকা: অনেকদিন বাদে এই জিম্বাবুয়ে সিরিজ দিয়েই পাকিস্তানে আবারো ক্রিকেট ফিরেছে। তাতে প্রথম পরীক্ষায় শতভাগ সাফল্য শহীদ আফ্রিদি ব্রিগেডের। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে দুটি ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে স্বাগতিকরা। কিন্তু এই ফলাফলে খুশি হতে পারছেন না ওয়াকার ইউনিস। বিশেষত, পাকিস্তানের জয়ের ধরনটা মনঃপুত হচ্ছে না পাকিস্তান ক্রিকেট কোচের।

জিম্বাবুয়ের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচেই ১৭০-এর বেশি করে রান দিয়েছেন পাকিস্তানি বোলাররা। দুটি ম্যাচেই পাক ওপেনাররা ভালো সূচনা এনে দিয়েছেন। কিন্তু মিডল অর্ডারে গিয়ে উমর আকমল-আহমেদ শেহজাদরা সুবিধা করতে পারেননি। শুক্রবার সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের ছুঁড়ে দেয়া ১৭৩ রান তাড়া করতে গিয়ে দ্রুত পাঁচটি উইকেট হারিয়ে ফেলেছিল স্বাগতিকরা। এরপর রোববার মাত্র দুই বল বাকি থাকতে দুই উইকেটের জয় পায় পাকিস্তান।

সিরিজ জেতার পর ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ওয়াকার বলেন, “আশা করেছিলাম আমরাই সিরিজ জিতব, কিন্তু এরকম কঠিন ম্যাচ প্রত্যাশা করিনি। এই রকম জয়ে বিজয় উৎসব করা যায়না। আমরা অবশ্যই ভালো দল। কিন্তু আমাদের আরো উন্নতি করতে হবে, মিডল অর্ডারকে আরো সুসংহত করতে হবে। আসলে এই পারফরম্যান্স আমাকে খুশি করতে পারছে না।”

নিউজবাংলাদেশ.কম/এফকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা