artk
রোববার, মে ২৪, ২০১৫ ১১:১৩

লালমনিরহাটে বিদ্যুৎ বিচ্ছিন্ন, অন্ধকারে পাঁচ উপজেলা

media

লালমনিরহাট: লালমনিরহাটের শনিবার দিবাগত রাতে কালশৈাখী ঝড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন হওয়ায় অনধকারে নিমজ্জিত হয়েছে ৫টি উপজেলা। গত ২৪ ঘন্টায় এ এলাকায় বিদ্যুত সংযোগ পায়নি এলাকাবাসী। বিদ্যুৎ সরবরাহ না থাকায় কেরোসিন তৈলের লিটার প্রতি ২টাকা বেশি নিচ্ছে বিক্রেতারা।

লালমনিরহাট বিদ্যুৎ প্রকৌশলী আসনাদজামান নিউজবাংলাদেশ.কমকে জনান, “জেলায় এখনো বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। গতকাল রাত ১২টা থেকে একটা পর্যন্ত জেলাসদরসহ পাঁচটি উপজেলা কালীগঞ্জ, আদিতমারী, হাতিবান্ধা, পাটগ্রামের ওপর দিয়ে কালবৈশাখী ঝড় বয়ে যাওয়ায় বিদ্যুতের পিলারসহ বহু ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। রংপুর মিঠাপুকুর এলাকার ৩৩ কেবি পিলার পড়ে গেছে। মধ্যরাত থেকে কাজ চলছে, সময় লাগবে। কিন্তু কখন চালু হতে পারে সেটি বলা যাচ্ছে না।”

কালীগঞ্জ উপজেলার গফুর মিয়া নিউজবাংলাদেশ.কমকে জনান, বিদ্যুৎ না থাকায় কেরোসিন তেলের দাম বেড়ে গেছে।প্রতি লিটার তেল এখন দুই টাকা বেশি দিয়ে কিনতে হচ্ছে।

এব্যাপারে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার গোলাম রাব্বি নিউজবাংলাদেশ.কমকে জনান, “কিছু খোলা বাজারের ব্যবসায়ীরা এটি করছে।”

লালমনিরহাট সদর থানার (ওসি)এইচ.এম মহফুজার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে নিউজবাংলাদেশ.কমকে জানান, “এতে বেশির ভাগ গ্রামে অন্ধকারে রাত কাটাতে হচ্ছে। তবে ঝড়ে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সেটা জানতে তারা এখন কাজ করছেন “

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা