artk
মঙ্গলবার, মে ১৯, ২০১৫ ১১:০৮

র‌্যাবের অভিযানে ইয়াবা-পাসপোর্ট-জাল নোটসহ গ্রেফতার ১০

media

ঢাকা: দেশব্যাপী রোব ও সোমবার র‌্যাবের অভিযানে ৩০৫ পিছ ইয়াবা, ৭০ টি পাসপোর্ট, চার লাখ ৫০ হাজার টাকার জাল নোট, মাদক বিক্রয়ের নগদ ৫২ হাজার একশ’ টাকা উদ্ধারসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইং থেকে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব-১ ঢাকার একটি আভিযানিক দল রোববার গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন টালুটিয়া সাতপোয়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী লিপি বেগম (৩৭), তার স্বামী-হারুন অর রশিদকে ৯৫ পিছ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৫১ হাজার টাকাসহ আটক করে।

র‌্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল রোববার সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানাধীন জামালগঞ্জ সদর ইউনিয়নের পূর্ব লম্বাবাগ এলাকায় অভিযান পরিচালনা করে জালনোট ব্যাবসায়ী মো. শফিকুল ইসলাম (৩৫), মো. আব্দুর রহিম (৫৫) ও মো. দেলোয়ারকে (৬৫) চার লাখ ৫০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার করে।

র‌্যাব-১৪ ময়মনসিংহ ক্যাম্পের একটি আভিযানিক দল রোববার ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন রাজাবাড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে মো. নাজমুল ইসলাম (২০) ও মো. আহসান উল্লাহকে (২২) ২৫০ পিছ ইয়াবা ট্যাবলেট, একটি মোটর সাইকেল, একটি মোবাইল সেট ও নগদ এক হাজার একশ’ টাকাসহ আটক করে।

অন্যদিকে, সোমবার র‌্যাব-২ ঢাকার একটি আভিযানিক দল এবং র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের সমন্বয়ে শেরেবাংলা নগর থানাধীন আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পাসপোর্ট দালাল চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন আ. মালেক (৩২), মো. নাসির (২২), এসএম টুটুল (৩০), মো. আওলাদ মুন্সি (৪৮), মো. রাজু (২৭) ও মো. রানাকে (২৮) ৭০টি পাসপোর্টসহ গ্রেফতার করে। নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান গ্রেফতারকৃত দালাল চক্রের প্রত্যেক সদস্যকে তিন মাস করে কারাদণ্ড দেন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব।

নিউজবাংলাদেশ.কম/এফই

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা