artk
সোমবার, মে ১৮, ২০১৫ ৬:৪৭

শিবচরে প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

media

মাদারীপুর: শিবচরে রোববার রাতে প্রথম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। রাতেই ধর্ষিতাকে পরীক্ষা-নিরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। স্থানীয় চিকিৎসকেরা প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পেয়েছে।

পুলিশ অভিযুক্তকে ধরতে রাতেই ব্যাপক অভিযান শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার পাচ্চর ইউনিয়নের ব্যাঙচোরা গ্রামের হতদরিদ্র ভ্যানচালক ঠাণ্ডু সরদার। তার চার ছেলে ও এক মেয়ে। মেয়েটি খানকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। রোববার রাতে বাড়িতে তাকে রেখে তার মা মেহেরুন্নেসা পাশের বাড়িতে যান। এ সুযোগে এলাকার শুক্কুর খানের ছেলে শওকত খান (২৮) ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিয়ে ঝাপিয়ে পড়ে শিশুটির ওপর।

শিশুটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ধর্ষককে আটক করে। এসময় তারা রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে। কিছু সময় পর ধর্ষকের সহযোগীরা দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে এসে হামলা চালিয়ে ধর্ষককে ছিনিয়ে নিয়ে যায়। পরে স্বজনরা শিশুটিকে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে ঘটনার প্রাথমিক সত্যতা পান। এরপর রাতেই পুলিশ শিশুটিকে জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. খোরশেদ আলম নিউজবাংলাদেশকে বলেন, “ধর্ষণের বিষয়টি পুরোপুরি নিশ্চিতের জন্য শিশুটিকে মাদারীপুর পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধর্ষণের আলামত দেখা গেছে।”

শিবচর থানার ওসি আ. সাত্তার বলেন, “আমরা মেয়েটিকে উদ্ধার করে পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠিয়েছি। পুলিশের একাধিক দল শওকতকে গ্রেপ্তারের জন্য মাঠে নেমেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।”  

নিউজবাংলাদেশ/এটিএস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা