artk
সোমবার, মে ১৮, ২০১৫ ১২:২০

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে আ.লীগের পুনর্জন্ম হয়েছে

media

মালয়েশিয়া: শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে বাংলাদেশে আ. লীগের পুনর্জন্ম হয়েছে বলে মন্তব্য করেছেন সিরাজগঞ্জ-৫ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আব্দুল মজিদ মণ্ডল।

কুয়ালালামপুরের সান্দার ইন হোটেলে রোববার রাতে শেখ হাসিনার ‘স্বদেশ প্রত্যাবর্তন’ দিবস উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার হাত ধরেই ২১ বছর পর আওয়ামী লীগ বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় আসে। তিনি দেশে ফিরে না এলে আজ ইতিহাস অন্যরকম হতো।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে এ সংসদ সদস্য বলেন, খাদ্য, বিদ্যুৎ, মিয়ানমারের সঙ্গে সমুদ্র বিজয়, ভারতের কাছ থেকে বাংলাদেশি ভূখণ্ড ফিরে পাওয়াসহ আরও অনেক সাফল্য শেখ হাসিনার হাত ধরেই হয়েছে।

ভবিষ্যতে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও এগিয়ে যাবে বলেও জানান সরকারের এ এমপি।

প্রবাসীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আজ বাংলাদেশে যত রিজার্ভ আছে তা আপনাদের জন্যই। আপনারা এ সহযোগিতা অব্যাহত রেখে নেত্রীর হাতকে শক্তিশালী করুন।

মালয়েশিয়া শাখা আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক ওয়াহিদুর রহমান ওয়াহিদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, মালয়েশিয়া শাখা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আলহাজ মকবুল হোসেন মুকুল, শাহিন সরদার, যুবলীগের আহ্বায়ক তাসকিন আহমেদ, যুগ্ম-আহবায়ক মানসুর আল বাশার সোহেল, আবু হানিফ, বিজন মজুমদার, সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তারিকুজ্জামান মিতুল, শ্রমিক লীগের আহ্বায়ক সোহেল বিন রানা, ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ওয়াজেদ মজুমদার ওয়াসিম, সিরাজগঞ্জের বরবুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম সিরাজ, মোখলেসুর রহমান, সাখাওয়াত হোসেন, নূর মোহাম্মাদ ভুইয়া, অ্যাডভোকেট মিনহাজ উদ্দিন মিরান, আব্দুল বাতেন, হুমায়ুন কবির প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এসএন/এফই

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা