artk
সোমবার, মে ১৮, ২০১৫ ১১:৩৫

দিনাজপুরের পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

media

দিনাজপুর: দিনাজপুরের বীরগঞ্জ ও চিরিরবন্দরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছে। সোমবার সকালে এ দুটি দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জে বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই জন মটরসাইকেল আরোহী নিহত হয়। নিহতরা হলেন- বীরগঞ্জ উপজেলার তুলসিপুর গ্রামের হেফাজউদ্দিনের ছেলে হেলাল (২৯) ও একই ইউনিয়নের করিমপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে আনোয়ারুল ইসলাম (২৮)। এর প্রতিবাদে সকাল ৯ টা থেকে দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়ক অবরোধ করে রেখেছে এলাকাবাসী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে বীরগঞ্জ থেকে দুইজন মটরসাইকেল আরোহী দিনাজপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে তারা বীরগঞ্জ শালবন নামক এলাকায় পৌঁছলে দিনাজপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি বাসের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এ সংবাদ ছড়িয়ে পড়লে সকাল ৯টা থেকে দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের ওই স্থানে অবরোধ করে রেখেছে এলাকাবাসী।

এদিকে সকাল ৭ টার দিকে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার কুতুবপুর নামক স্থানে ট্রাক্টর থেকে পড়ে গিয়ে ট্রাক্টরের নিচে চাপা পড়ে সবুজ চন্দ্র রায় (১৭) নামে একজন নিহত হয়েছে। নিহত সবুজ কুতুবপুর গ্রামের বিমল চন্দ্র রায়ের ছেলে। ট্রাক্টর পরিস্কার করার জন্য নদীতে নামানোর সময় এই দুর্ঘটনা ঘটে।

নিউজবাংলাদেশ.কম/বিএসএস/এফই

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা