artk
রোববার, মে ১৭, ২০১৫ ১০:৩৫

ববিতার স্বামী সেনা সদস্য শফিকসহ তিনজন রিমান্ডে

media

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় গাছের সাথে বেঁধে গৃহবধূ ববিতা নির্যাতন মামলার প্রধান আসামি শফিকুল শেখসহ তিন জনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ববিতার স্বামী শফিকুল ছাড়া অন্য আসামিরা হলেন ভাসুর আবুল হাসান শেখ ও প্রতিবেশি নান্নু মোল্যা।
রোববার নড়াইলের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে বিজ্ঞ বিচারক মাজহারুল ইসলাম এর আদালত আসামিদের রিমান্ড মঞ্জুর করেন।

লোহাগড়া থানার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্ত এসআই নজরুল ইসলাম আসামিদের সাতদিনের রিমান্ডের আবেদন করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে একই আদালতে মামলার অন্যতম আসামি আজিজুর রহমান আরজু আত্মসমর্পণ করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠান।

১৩ মে ববিতার চাচাশ্বশুর কালাম শেখের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গৃহবধূ নির্যাতন মামলায় এ পর্যন্ত সকল আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়েছে।

উল্লেখ্য, উপজেলার শালবরাত গ্রামের ছালাম শেখের ছেলে সেনা সদস্য শফিকুল শেখের (২৬) সাথে তার মোবাইল ফোনে প্রেমের সম্পর্কের জের ধরে ২০১৩ সালের ২১ নভেম্বর গোপনে বিয়ে হয় ববিতা। ২৯ এপ্রিল রাত নয়টার দিকে শফিকুলের বাড়িতে ববিতা গেলে পরদিন ৩০ এপ্রিল সকালে এলাকার মাতবর আজিজুর রহমান আজুর নেতৃত্বে স্বামী শফিকুল ও তার মা-বাবা এবং আরো কয়েকজন মারধর করে গাছের সঙ্গে বেঁধে বেদম মারপিট করে তাকে।       

এ ঘটনায় গত মঙ্গলবার (৫ মে) নারী ও শিশু নির্যাতন দমন আইনে ববিতার স্বামী সেনা সদস্য শফিকুল শেখসহ সাত জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন ববিতার মা খাদিজা বেগম।

নিউজবাংলাদেশ.কম/একে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা