artk
রোববার, মে ১৭, ২০১৫ ৯:২৩
র‌্যাবের অভিযান

৬ হাজার প্যাথেডিন ও ইয়াবা উদ্ধার, গ্রেফতার ১৭

media

ঢাকা: ২৪ ঘণ্টায় রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩১০৭ পিছ ইয়াবা ট্যাবলেট, ৩৬৮ বোতল অফিসার্স চয়েস, ৩,৫৫০ পিছ প্যাথেডিন ইনজেকশন, ১,৮৭৫ পিছ চোরাই মেলামাইন সামগ্রী, ১টি চোরাই সিএনজি, ১টি অটো বাইক, নগদ ৭১,৯০০ টাকা এবং ৬টি মোবাইল সেট উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব। গ্রেফতার করা হয়েছে ১৮ জনকে।

রোববার র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক মাকসুদুল হক নিউজবাংলাদেশ.কমকে এসব তথ্য জানান।

তিনি জানান, শনিবার সকার ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে এসব অবৈধ জিনিস উদ্ধার করা হয়।  র‌্যাব-১ শনিবার বেলা পৌনে ৩টায় গাজীপুর জেলার টঙ্গী থানাধীন টঙ্গী মিল গেট এলাকায় অভিযান পরিচালনা করে মেলামাইন চোর সবুজ (২৮), রফিকুল ইসলাম (২৭) কে গ্রেফতার করে। এসময় উদ্ধার করা হয় ১,৮৭৫ পিছ চোরাই মেলামাইন সামগ্রী ও চোরাই দ্রব্য সামগ্রী বহনের কাজে ব্যবহৃত ১টি সিএনজি।

একই দিন রাত সাড়ে ১২টায় র‌্যাব-২ রাজধানীর রেলওয়ে থানাধীন কারওয়ান বাজার রেলওয়ে বস্তি থেকে মাদক কেনা-বেচার দায়ে সাগর (২৫), মোর্শেদা বেগম(৪০), সুলতানা(২২), সুরমা (১৮)কে হাতেনাতে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২২৫ পিছ ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ৭,০০০ টাকা উদ্ধার করা হয়।
এছাড়া মোহাম্মদপুর এলাকা হতে মোহাম্মদ আলী (২৪)কে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের দশ হাজার টাকাসহ গ্রেফতার করে।

রোববার সকাল আনুমানিক সাড়ে দশটায় র‌্যাব-৫ রাজশাহীর রেলওয়ে কলোনি ক্যাম্পে অভিযান পরিচালনা করে আল শাহরিয়ার বিদ্যুৎ (২৫), শাহনাজ খাতুন (৪৮) কে ১৪৩১ পিছ ইয়াবা ট্যাবলেট, নগদ ২০ হাজার টাকাসহ গ্রেফতার করে।

একইদিন র‌্যাব-৯ সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানাধীন গৌ খালের পাড় এলাকায় অভিযান পরিচালনা করে নুরুল আলম (৩০) কে ৩৬৮ বোতল অফিসার্স চয়েস, ১টি মোবাইল সেট সহ আটক করে।

নিউজবাংলাদশে.কম/এনএইচ/কেজেএইচ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা