artk
রোববার, মে ১৭, ২০১৫ ৮:০৩

এরশাদের সঙ্গে বিরোধ নেই, আলোচনা করেই পদত্যাগ

media

ঢাকা: এরশাদপত্নী ও বিরোধীদলীয় নেতা রওশনের সঙ্গে এরশাদের বিরোধ নিয়ে গণমাধ্যমে বিভিন্ন সময়ে প্রকাশিত সংবাদকে অসত্য বলে উড়িয়ে দিয়েছেন রওশন স্বয়ং। সঙ্গে জানিয়েছেন, আলোচনা করে মন্ত্রিসভা থেকে পদত্যাগের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
 
রোববার বিকেলে জাতীয় সংসদ ভবনের মিডিয়া সেন্টারে সাম্প্রতিক বিষয় নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় রওশন এরশাদ এ কথা জানান।
 
তিনি বলেন, “বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াওসহ কিছুদিন আগেও দেশে অস্থিরতা ছিল। এই অস্থিরতার কারণে মন্ত্রিসভা থেকে পদত্যাগের কোনো সিদ্ধান্ত হয়নি। এখন দেশ শান্ত হয়েছে। সবাই মিলে আলোচনা করে মন্ত্রিসভা থেকে পদত্যাগের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।”
 
তিনি আরও বলেন, “গণমাধ্যমে আমার সঙ্গে এরশাদের দূরত্ব চলছে, এইসব বিষয়ে যেসব সংবাদ প্রকাশিত হচ্ছে সেগুলো অসত্য। আমার সঙ্গে তার নিয়মিত যোগাযোগ হয়। সম্প্রতি তার চোখের অপারেশন হয়েছে। আমি দেখতেও গিয়েছিলাম।”
 
বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদের সন্ধানে তিনি শোকরিয়া আদায় করে বলেন, “তাকে পাওয়া গেছে, এজন্য লাখ লাখ শুকরিয়া। তিনি দেশে ফিরলেই নিখোঁজ হয়ে যাওয়ার সব তথ্য বেরিয়ে আসবে। তাকে অপহরণ করা হয়েছিল, নাকি তিনি নিজেই ভারতে গিয়েছেন, সেগুলো তখন জানা যাবে।”
 
সিটি করপোরেশন নির্বাচনকে সুষ্ঠু দাবি করে রওশন বলেন, “নির্বাচন সুষ্ঠু হয়েছে। যেহেতু এ নির্বাচনে কোনো খুনাখুনি হয়নি, তাই এটাকে সুষ্ঠু বলা যায়। তবে জাতীয় পার্টির সাংগঠনিক দুর্বলতার কারণেই নির্বাচনে হেরেছে।”
 
২৫ বছর ক্ষমতাহীন থেকে জাপার টিকে থাকাকেই তিনি বড় সাফল্য হিসেবে দেখছেন। তিনি বলেন, “এখনও যে জাতীয় পার্টি টিকে আছে, এজন্য জাপা ধন্যবাদ পাওয়ার যোগ্য। অস্তিত্ব যে আছে, এটাইতো বেশি।”
 
এ মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন বিরোধীদলীয় চিফ হুইপ মো. তাজুল ইসলাম চৌধুরী, জাপা প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, সংসদ সদস্য শওকত চৌধুরী, আবু হোসেন বাবলা প্রমুখ।
 
নিউজবাংলাদেশ.কম/এমএ/কেজেএইচ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা