artk
রোববার, মে ১৭, ২০১৫ ৬:৫৮

তদন্তের ভার বিসিবি অ্যান্টি করাপশন বিভাগের

media

ঢাকা: জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডে (এসসিএল) ঢাকা মেট্টো ও রংপুর বিভাগের ম্যাচ নিয়ে ফিক্সিংয়ের অভিযোগ আনে খুলনা বিভাগ।

প্রাথমিকভাবে বিষয়টি খতিয়ে দেখতে পৃথক একটি তদন্ত কমিটি গঠনের ঘোষণা দিয়েছিল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে রোববার বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন জানান বিসিবির অ্যান্টি করাপশন বিভাগ ফিক্সিং ইস্যুটি যাচাই করে দেখবে।

রোববার বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, “বিসিবি নতুন করে কোন তদন্ত কমিটি গঠন করবে না। বরং বিসিবির অ্যান্টি করাপশন কোড অনুযায়ী তদন্ত পরিচালনা করবে। আর সেটি করবে বিসিবির অ্যান্টি করাপশন বিভাগ।”

প্রসঙ্গত, এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিক্সিংয়ের ঘটনা দুই বছর ওই টুর্নামেন্টটি বন্ধ ছিল। এবার অবশ্য আবার বিপিএলের জমজমাট সেই আসর মাঠে গড়াচ্ছে। এর মাঝে জাতীয় ক্রিকেট লিগে ফিক্সিংয়ের অভিযোগ উঠল। যখন রংপুর বিভাগ প্রথম বারের মতো ঘরোয়া লিগের শিরোপা জিতল। কিন্তু তাদের প্রথম শিরোপাই ফিক্সিংয়ের গন্ধে অনেকটা বিবর্ণ হয়ে গেল।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এফকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা