artk
শুক্রবার, মে ১৫, ২০১৫ ৬:৩৩

‘তাকে হাজির করতে হয়নি, তিনি নিজেই হাজির হয়ে গেছেন’

media

গাজীপুর: বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদকে হাজির করতে সরকারের দরকার পড়েনি, তিনি নিজেই হাজির হয়ে গেছেন বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

শুক্রবার দুপুরে গাজীপুরস্থ বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউটের অডিটোরিয়ামে অনুষ্ঠিত জাতীয় শ্রমিক ফেডারেশনের দু’দিনব্যাপী একাদশ সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।   

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “২০ দলীয় জোটের যড়যন্ত্র থেমে নেই। বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ নিখোঁজ ছিলেন। খালেদা জিয়া তাকে হাজির করতে সরকারকে আল্টিমেটাম দিলেন। অথচ দেখা গেল, তাকে হাজির করতে সরকারের প্রয়োজন হয়নি। তিনি নিজেই হাজির হয়ে গেছেন।”

বিএনপির উদ্দেশে তিনি বলেন, “সালাহ উদ্দিনকে আপনারা হাজির করেছেন, এবার ইলিয়াস আলীকেও হাজির করুন। শেষপর্যন্ত দেখা যাবে, ইলিয়াস আলীও আপনাদের চক্রান্তের শিকার হয়েছেন।”

পত্রিকার খবরের উদ্ধৃতি দিয়ে মন্ত্রী আরো বলেন, “বিএনপি বলেছে সালাহ উদ্দিন সম্পর্কে পুরো না জেনে কোনো কথা বলবেন না। আসলে কথা বলার মুখ তাদের নাই। তাদের চালাকি ধরা পড়ে গেছে।”

মেনন বলেন, “সালাহ উদ্দিন বলতে পারেন না কেমন করে তিনি ভারতে গেলেন। তার ছবি দেখলে বোঝা যায়, তাকে যদি অপহরণ বা গুম করা হতো তাহলে নিশ্চয়ই তার দাড়ি কামানো থাকতো না। চুলগুলো এত সুন্দর করে কাটা থাকতো না, জুতায় পালিশ করা থাকতো না, পরনের যে কাপড়টি আছে তার ভাঁজও নষ্ট ছিল না।”

পর্যটনমন্ত্রী আরো বলেন, “আমরা বলতে চাই, এ গুম-খুনের নাটক সৃষ্টি করেছিল ২০ দল। এর মধ্য দিয়ে তারা দেশে আতংক সৃষ্টি করতে চেয়েছিল। সেটা তারা করতে পারেনি। তাদের যড়যন্ত্র থেমে নেই।”

কমরেড হাফিজুর রহমান ভুঞা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক শফি উদ্দিন আহমেদ, ট্রেড ইউনিয়ন কেন্দ্রের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক ডা. ওয়াজেদুল ইসলাম খান, কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, জাতীয় শ্রমিক ফেডারেশনের সহসাধারণ সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এটিএস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা