artk
বৃহস্পতিবার, মে ১৪, ২০১৫ ৬:২৪

নেপালে দুর্গতদের সহায়তায় প্রাণ আপের কনসার্ট

media

ঢাকা: এ যাবত কালের ভয়াবহ ভূমিকম্পে বিধ্বস্ত নেপালের জনগণকে সহায়তা দিতে প্রাণ আপ আয়োজন করতে যাচ্ছে কনসার্ট। আগামী ২১ মে কলাবাগান মাঠে এ কনসার্ট অনুষ্ঠিত হবে বলে জানান প্রাণ বেভারেজ লিমিটেড চিফ অপারেটিং অফিসার আনিসুর রহমান।

তিনি জানান, কনসার্টে গান পরিবেশন করবেন এলআরবি, সোলস, ফিডব্যাক, আর্ক, ব্ল্যাক, শূন্য, পেন্টাগণ, পাওয়ার ভয়েস এর সজল এবং রেশমী ও এসময়ের জনপ্রিয় অন্যান্য ব্যান্ডদল।

তিনি জানান, ২১ মে দুপুর আড়াইটায় দর্শকদের জন্যে গেট উন্মুক্ত করা হবে এবং তিনটায় কনসার্ট শুরু হবে। ১৪ মে থেকে ঢাকার সব স্বপ্ন আউটলেট থেকে দর্শকরা এ কনসার্টের টিকিট সংগ্রহ করতে পারবেন। টিকিটের মূল্য রাখা হয়েছে ১৫০ টাকা। দর্শকরা সরাসরি কনসার্টের দিনে কলাবাগান মাঠ থেকেও টিকিট সংগ্রহ করতে পারবেন বলেও তিনি জানান। প্রাণ আপ একটি দেশীয় ব্র্যান্ড হিসেবে এমন একটি কাজে অংশগ্রহণ করতে যাচ্ছে বলে গর্বিত মনে করছেন।

টিকিট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ নেপালের দুর্গতদের সাহায্যার্থে প্রদান করা হবে। এ কনসার্টের মিডিয়া পার্টনার হিসেবে থাকবে জাগো নিউজ২৪.কম।

অনুষ্ঠানে প্রাণ বেভারেজ লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার মনিরুল ইসলাম, ই মেকার্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর নাইম আশরাফ সহ প্রাণ এর উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রাণ ইতোমধ্যে তিন হাজার কার্টন বিস্কুট ও ফ্রুট ড্রিংক নেপালের দুর্গতদের জন্যে প্রদান করেছে।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা