artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৯:৫৯   |  ৩১,ভাদ্র ১৪২৬
বৃহস্পতিবার, মার্চ ৫, ২০১৫ ৭:১৭

স্বর্ণ ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

media

জেলা সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে জীবন চন্দ্র পাল (২৮) নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করা হয়েছে। পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের পাশের জগৎপুর এলাকা থেকে বুধবার রাতে লাশটি উদ্ধার করে।

স্বর্ণ ব্যবসায়ী জীবনের পিতা জিতু চন্দ্র পাল জানান, ছেলের সাথে রাত নটার দিকে দোকান বন্ধ করার পর মোবাইলে কথা হয়। তখন সে জানিয়েছিল, সে বাড়ি রওয়ানা হয়েছে। কিন্তু অনেক রাত অনেক হবার পরও বাড়িতে না আসায় এবং ফোন বন্ধ থাকায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েন।

তিনি বলেন, কেনো আমার ছেলেকে মারা হলো বুঝতে পারছি না, আমার তো কোনো শত্রু নেই।

পুলিশ ও পরিবারের লোকজন ধারণা করছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব জানান,  তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশটি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এসএস/কেজেএইচ

ছাত্রলীগ নেতাদের পদচ্যুতিই সারা দেশের দুর্নীতির চিত্র: ফখরুল প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ বিশ্বকাপ যাত্রা হার দিয়ে শুরু বাংলাদেশের ড্রোন হামলার পর তেলের উৎপাদন ৫০শতাংশ কমেছে নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী? মেসিকে নকল করে ভাইরাল পুত্র নবীর তাণ্ডবে ১৬৫ রানের লক্ষ্য পেল বাংলাদেশ কে এই লেখক ভট্টাচার্য? কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ফেরত দিল মেয়েটি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারের জন্য মনোনিত হাসিনা টাইগার ঝড়ে আফগান শিবিরে কাঁপন পুঁজিবাজারে না এলে বীমার সনদ বাতিল দুর্নীতির মামলায় কবি শাহাবুদ্দিন নাগরী কারাগারে সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশের উন্নয়ন মির্জা ফখরুলের চোখে পড়ে না: হানিফ ‘লুটেরা’ বলে সম্বোধন করলে অপমান বোধ করি: বেক্সিমকো সিঙ্গাপুরে কেমন আছেন এন্ড্রু কিশোর? গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি ‘শৃঙ্খলাভঙ্গে ছাত্রলীগ নেতাকে অপসারণের ঘটনা ইতিহাসে প্রথম’ বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত