artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৯:৫৬   |  ৩১,ভাদ্র ১৪২৬
বৃহস্পতিবার, মার্চ ৫, ২০১৫ ৬:৫৭

জাতীয় লিগের খেলা ড্র

media

ঢাকা: ওয়ালটন ১৬তম জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ দিনের ষষ্ঠ রাউন্ডের খেলায়  বৃহস্পতিবার  ড্র করেছে ঢাকা মেট্রো ও খুলনা বিভাগ। এছাড়া একই দিন চট্টগ্রাম ও সিলেট বিভাগের খেলাটি ড্রয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে। ম্যাচে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে ম্যাচ সেরা হয়েছেন সিলেটের অলক কাপালি।
এছাড়া  সেঞ্চুরি করে খুলনার হয়ে ম্যাচ সেরা হয়েছেন অপর খেলোয়াড় মেহেদী হাসান।

বিকেএসপির তিন নম্বর মাঠে মেহেদী হাসানের সেঞ্চুরির ওপর ভর করে প্রথম ইনিংসে ৪১৬ রান সংগ্রহ করে খুলনা বিভাগ। জবাবে ঢাকা মেট্রো তাদের প্রথম ইনিংসে সংগ্রহ করে ৩৪১ রান। খুলনার স্পিনার আব্দুল রাজ্জাক একাই নেন পাঁচ উইকেট।

প্রথম ইনিংসে এগিয়ে থেকে দ্বিতীয়  ইনিংসে করেন ৩৩১ রান। ম্যাচে ঢাকার পক্ষে বল হাতে একাই পাঁচ উইকেট নেন শামসুর রহমান। এরপর ঢাকা প্রথম ইনিংসের ব্যাট করতে সুযোগ পায়নি। ম্যাচটি ড্রয়ের মধ্য দিয়ে শেষ হয়।

অপর এক খেলায় ফতুল্লাহ খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে রাজিন সালেহ ও অলক কাপালির ডাবল সেঞ্চুরির ওপর ভর করে প্রথম ইনিংসে ৫০৭ রান সংগ্রহ করে সিলেট বিভাগ। জবাবে প্রথম ইনিংসে ৩৩২ রানে অলআউট হয় চট্টগ্রামের ব্যাটসম্যানরা। এরপর সিলেট তাদের দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে তিন উইকেট হারিয়ে ৮৮ রান সংগ্রহ করে।

কিন্তু এরপর আর চট্টগ্রামের ব্যাটসম্যানরা ব্যাটিং করার সুযোগ পায়নি। ফলে এ ম্যাচটি ড্র ঘোষণা করা হয়।

নিউজবাংলাদেশ.কম/এসএস/কেজেএইচ

প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ বিশ্বকাপ যাত্রা হার দিয়ে শুরু বাংলাদেশের ড্রোন হামলার পর তেলের উৎপাদন ৫০শতাংশ কমেছে নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী? মেসিকে নকল করে ভাইরাল পুত্র নবীর তাণ্ডবে ১৬৫ রানের লক্ষ্য পেল বাংলাদেশ কে এই লেখক ভট্টাচার্য? কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ফেরত দিল মেয়েটি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারের জন্য মনোনিত হাসিনা টাইগার ঝড়ে আফগান শিবিরে কাঁপন পুঁজিবাজারে না এলে বীমার সনদ বাতিল দুর্নীতির মামলায় কবি শাহাবুদ্দিন নাগরী কারাগারে সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশের উন্নয়ন মির্জা ফখরুলের চোখে পড়ে না: হানিফ ‘লুটেরা’ বলে সম্বোধন করলে অপমান বোধ করি: বেক্সিমকো সিঙ্গাপুরে কেমন আছেন এন্ড্রু কিশোর? গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি ‘শৃঙ্খলাভঙ্গে ছাত্রলীগ নেতাকে অপসারণের ঘটনা ইতিহাসে প্রথম’ বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের