artk
বৃহস্পতিবার, মার্চ ৫, ২০১৫ ৫:৩৬

অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে আটক ১৮

media

চট্টগ্রাম: অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে আবারও আটক হয়েছেন ১৮জন। চট্টগ্রামের বহিঃনোঙ্গর এলাকা হতে দুটি ইঞ্চিন চালিত ট্রলারে অভিযান চালিয়ে নৌবাহিনী তাদের আটক করে।
 
বৃহস্পতিবার নৌবাহিনীর এ অভিযানে তিন দালাল ছাড়াও দুই ট্রলারের চারজন মাঝি আটক হয়।
 
নৌবাহিনীর সোয়াডসের অপারেশন কর্মকর্তা কমান্ডার শাহ্ মো. নাজমুল করিম এ অভিযানে নেতৃত্ব দেন। এ সময় ট্রলার হতে ৮৫ পিস ইয়াবাও উদ্ধার করে তারা। আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া নেয়া হচ্ছে।
 
নিউজবাংলাদেশ.কম/এমএ/এমএম

প্রয়োজন ছাড়া বহিরাগতদের ঢাকায় অবস্থান না করার নির্দেশ ইসির দূষণ থেকে বাঁচতে স্মার্ট মাস্ক নারী দলের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা, ফিরেছেন রুমানা সিটি নির্বাচন: বৃহস্পতিবার মধ্যরাত থেকে পুলিশের বিশেষ অভিযান পেস বোলিং অলরাউন্ডার হিসেবে তৈরি হচ্ছেন সৌম্য পাকিস্তানের নিরাপত্তা নিয়ে সন্তুষ্ট পাপন সম্মাননা পাচ্ছেন রফিকুল আলম ও ফকির আলমগীর আমার কাছে মনে হয়নি বাংলাদেশ খেলছিল: পাপন চিরাচরিত নিয়ম ভেঙে কলকাতায় শুরু হলো বইমেলা ধর্মীয় অনুভূতিতে আঘাত হলে কঠোর ব্যবস্থা: প্রধানমন্ত্রী বোঝাপড়ায় ভালো থাকে সম্পর্ক হাসপাতাল, পাসপোর্ট অফিসসহ ৮ স্থানে দুদকের অভিযান পুঁজিবাজারে সূচক পতন ঝুঁকি এড়াতে চীন ফেরতদের পর্যবেক্ষণে রাখা হবে: পররাষ্ট্রমন্ত্রী আ.লীগই উল্টো বাইরে থেকে সশস্ত্র ক্যাডার এনেছে: মোশাররফ ফের বিতর্কিত সালমান করোনা আতঙ্ক: চীন থেকে নাগরিক সরিয়ে নিচ্ছে বিভিন্ন দেশ প্রশ্নফাঁস ঠেকাতে সরকার সবধরনের ব্যবস্থা নিয়েছে: শিক্ষামন্ত্রী বিএনপি অস্ত্রধারী সন্ত্রাসীদের ভাড়া করে ঢাকায় আনছে: কাদের গৌরীপুরে বাসচাপায় প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের কুষ্টিয়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড আতিকের সমাবেশে কাউন্সিলর ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ভাঙচুর রাজনৈতিক অঙ্গীকার থাকলেই দেশের উন্নয়ন সম্ভব: প্রধানমন্ত্রী সুন্দর ও সুশাসিত ঢাকা গড়ার প্রতিশ্রুতি তাপসের সিটি নির্বাচনে ৬৭ বিদেশি পর্যবেক্ষক কুয়াশায় ঢাকা রাজধানী বনের ভেতর কাঠকয়লা তৈরির কারখানা এসএসসির প্রবেশপত্র আটকিয়ে টাকা আদায়ের অভিযোগ অনিয়মের দায়ে যশোর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান ওএসডি রাজনীতিতে নামছেন বঙ্গবন্ধু পরিবারের আরেক সদস্য