artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৮:৪০   |  ৫,আশ্বিন ১৪২৬
বৃহস্পতিবার, মার্চ ৫, ২০১৫ ৫:২৫

২০টি স্বর্ণের বারসহ আটক ১

media

ঢাকা: শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ কেজি ৩৫০ গ্রাম ওজনের ২০টি স্বর্ণের বার ও তৈরি গহনাসহ রিয়াদ ফেরত এক যাত্রীকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা বিভাগ।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে আব্দুল কাদের নামের ওই যাত্রীকে আটক করা হয়। জব্দকৃত স্বর্ণের আনুমানিক মূল্য ১ কোটি ১৫ লাখ টাকা।

কাস্টমস গোয়েন্দা বিভাগের সহকার পরিচালক উম্মে নাহিদা আটক ও স্বর্ণ উদ্ধারের বিষয়টি নিউজবাংলাদেশকে নিশ্চিত করেন।

তিনি জানান, আব্দুল কাদের বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রমের সময় তার দেহ ও সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে এসব স্বর্ণ পাওয়া যায়। আটক হওয়া আব্দুল কাদের এসভি ৮০০ ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবরতণ করেন। তার পাসপোর্ট নং ডাব্লিউ-০৭৪২২৯৪।

নিউজবাংলাদেশ.কম/এনএইচ/এমএম

‘রোগীদের বিদেশ যাওয়ার পেছনে চিকিৎসাদাতাদের দৃষ্টিভঙ্গি দায়ী’ সালমানের সঙ্গে বিয়ের ছবি প্রকাশ করলেন জেসিয়া গেন্ডারিয়া থেকে আটক ৩ মাদক ব্যবসায়ী কারাগারে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল র‌্যাবের হেফাজতে তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন