artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ১১:১৯   |  ৩১,ভাদ্র ১৪২৬
বৃহস্পতিবার, মার্চ ৫, ২০১৫ ১:১৮

রাজ্যসভায় সদস্যদের অনুপস্থিতিতে বিব্রত মোদি

media

ভারতের রাজ্যসভায় মন্ত্রীসহ সদস্যদের অনুপস্থিতিতে অসন্তুষ্ট হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিজ দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) মন্ত্রী ও সদস্য এবং এনডিএ জোটের সদস্যদের কাছে এ ব্যাপারে ব্যাখ্যা চেয়েছেন মোদি।

রাজ্যসভায় রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাবের সংশোধনী বিলের ওপর গতকাল বুধবার ভোটাভুটির সময় নিজ দল ও মিত্রদলের অধিকাংশ সদস্য অনুপস্থিত দেখে মোদি এ পদক্ষেপ নেন।  

টাইমস অব ইন্ডিয়া অনলাইনের খবরে জানানো হয়, রাজ্যসভায় এখন বাজেট অধিবেশন সংক্রান্ত বিভিন্ন বিল পাস হচ্ছে। এই গুরুত্বপূর্ণ সময়ে রাজ্যসভার বেশির ভাগ সদস্যের অনুপস্থিতিতে বেশ বিব্রত হন মোদি।

সংশোধনীটি রাজ্যসভায় যখন ভোটের জন্য উপস্থাপন করা হয়, তখন ৪৬ জন বিজেপি সদস্যদের মধ্যে ১০ জন এবং এনডিএর ১২ জন সদস্য সেখানে অনুপস্থিত ছিলেন। সংশোধনীটির পক্ষে ১১৮ ভোট ও বিপক্ষে ৫৭ ভোট পড়ে।

একটি সূত্র জানায়, যেসব মন্ত্রী ও রাজ্যসভার সদস্য ওই দিন অনুপস্থিত ছিলেন, তাঁদের কাছে হাজির না থাকার কারণ জানতে চেয়েছেন মোদি।
নিউজবাংলাদেশ.কম/এসজে

হন্ডুরাসে অদ্ভুত মাছ বৃষ্টি! (ভিডিও) আফগানদেরদের কাছে লজ্জার হার বাংলাদেশের অর্থমন্ত্রীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড ছাত্রলীগ নেতাদের পদচ্যুতিই সারা দেশের দুর্নীতির চিত্র: ফখরুল প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ বিশ্বকাপ যাত্রা হার দিয়ে শুরু বাংলাদেশের ড্রোন হামলার পর তেলের উৎপাদন ৫০শতাংশ কমেছে নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী? মেসিকে নকল করে ভাইরাল পুত্র নবীর তাণ্ডবে ১৬৫ রানের লক্ষ্য পেল বাংলাদেশ কে এই লেখক ভট্টাচার্য? কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ফেরত দিল মেয়েটি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারের জন্য মনোনিত হাসিনা টাইগার ঝড়ে আফগান শিবিরে কাঁপন পুঁজিবাজারে না এলে বীমার সনদ বাতিল দুর্নীতির মামলায় কবি শাহাবুদ্দিন নাগরী কারাগারে সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশের উন্নয়ন মির্জা ফখরুলের চোখে পড়ে না: হানিফ ‘লুটেরা’ বলে সম্বোধন করলে অপমান বোধ করি: বেক্সিমকো সিঙ্গাপুরে কেমন আছেন এন্ড্রু কিশোর? গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি ‘শৃঙ্খলাভঙ্গে ছাত্রলীগ নেতাকে অপসারণের ঘটনা ইতিহাসে প্রথম’ বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল