artk
বৃহস্পতিবার, মার্চ ৫, ২০১৫ ১২:১৭

তামিমের ৫ রানের আক্ষেপ!

media

ঢাকা: দ্বিতীয় বাংলাদেশি হিসেবে ওয়ানডে ক্রিকেটে চার হাজার রানের মাইলফলকটা ছুঁয়ে ফেললেন তিনি। তবে বিশ্বকাপে মাত্র ৫ রানের জন্য সেঞ্চুরি হাঁকাতে পারেননি জাতীয় দলের অন্যতম সেরা ওপেনার তামিম ইকবাল খান। বিশ্বকাপে স্টকল্যান্ডের বিপক্ষে ৫ রানের জন্য সেঞ্চুরি করতে না পারা তার জন্য আক্ষেপ।

এবারের বিশ্বকাপের প্রথম দুটো ম্যাচে তার ব্যাটে রান পায়নি। পরপর দুই ম্যাচে ব্যর্থ হওয়ার কারণে কড়া সমালোচনা মুখে পড়েন তিনি। অবশেষে বৃহস্পতিবার স্কটল্যান্ডের দারুণ একটি ইনিংস খেলে সমালোচকদের মুখে কুলুপ দিয়েছেন তামিম। স্কটল্যান্ডের বিপক্ষে তার ৯৫ রানের ঝলমলে ইনিংসের ওপর ভর করে বাংলাদেশ জয়ের দাঁড়প্রান্তে।

শুধু তাই নয়, বিশ্বকাপে বাংলাদেশের হয়ে প্রথম সেঞ্চুরিটির স্বপ্ন দেখাচ্ছিলেন তামিম। কিন্তু বাংলাদেশের পক্ষে বিশ্বকাপে প্রথম সেঞ্চুরিটা করতে না পারলেও মোহাম্মদ আশরাফুলকে পেছনে ফেলে বিশ্ব আসরে সর্বোচ্চ ব্যক্তিগত সংগ্রহটির মালিক এখন তামিমই।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এজে

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ