artk
বৃহস্পতিবার, মার্চ ৫, ২০১৫ ১০:১৯

ব্রাহ্মণবাড়িয়ায় অপহৃত দুই বোন উদ্ধার

media

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের ধরন্তীতে ডাকাতদলের হাতে অপহৃত দুই বোনকে উদ্ধার করেছে স্থানীয় এলাকাবাসী। অপহরণের দুই ঘন্টা পর তাদের উদ্ধার করা হয়।

বুধবার রাত ১০টার দিকে তাদেরকে উদ্ধার করা হয়। তাদের বাড়ি জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ গ্রামে।


সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ জানান, স্থানীয় এলাকাবাসী ধরন্তীর একটি বাড়ি থেকে মোসলেমা ও আকলিমাকে উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে।


এর আগে রাত পৌনে ৮টায় সরাইল-নাসিরনগর সড়কের ধরন্তী পুলিশ বক্সের কাছে ৭টি সিএনজি চালিত অটোরিকশায় গণডাকাতি করে ৮/১০ জনের একটি সশস্ত্র ডাকাতদল। এ ঘটনায় ডাকাতদের ছুরিকাঘাতে  ৪ জন যাত্রী আহত হন। এসময় ডাকাতরা একটি সিএনজি অটোরিকশায় থাকা ওই দুই বোনকে অপহরণ করে নিয়ে যায়।

 

নিউজবাংলাদেশ.কম/এসি/এফই

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ