artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৮:০২   |  ৫,আশ্বিন ১৪২৬
বুধবার, মার্চ ৪, ২০১৫ ৭:০৮

ঝিনাইদহে প্রকাশ্যে সন্ত্রাসী হামলা ও কব্জি কর্তন

media

জেলা সংবাদদাতা: ঝিনাইদহ শহরের প্রিয়া সিনেমা হলের সামনে থেকে বুধবার দুপুরে তরিকুল ইসলাম উক্তি (৩৫) নামের এক যুবকের দুই হাতের কব্জি কেটে দিয়েছে সন্ত্রাসীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের স্টেডিয়ামপাড়া এলাকার কাজী ওয়ালিউল ইসলামের ছেলে তরিকুল ইসলাম উক্তি বুধবার  ১২টার দিকে বাড়ি থেকে শহরে যাচ্ছিল। পথে প্রিয়া সিনেমা হলের সামনে পূর্ব থেকে ওঁৎ পাতা সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

ঝিনাইদহ সদর কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, তার অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঝিনাইদহ সদরথানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, আহত তরিকুল ইসলাম উক্তি শহরের কাঞ্চননগর পাড়ার সবুজ হত্যা মামলার দুই নম্বর আসামি। কিছুদিন পূর্বে তিনি জামিনে মুক্তি পেয়েছেন। ওই ঘটনার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল র‌্যাবের হেফাজতে তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু গোপন কুঠুরিতে ৩৩ লাখ টাকা রেখে মারা গেছেন বিআরটিএর কর্মকর্তা বিপর্যয়ের মুখে জাতিসংঘ সফর বাতিল করেছেন নেতানিয়াহু