artk
শনিবার, এপ্রিল ১১, ২০১৫ ৭:২২

রুবেল ৮ নয়, ৮০টি উইকেট নিয়েছে: পাপন

media

ঢাকা: ক্রিকেট বিশ্বকাপে প্রথমবারের মতো কোয়ার্টার ফাইনাল খেলায় বাংলাদেশ দলকে সংবর্ধনা দিয়েছে নানা পোশার ক্রিকেটপাগল মানুষ। মানিক মিয়া অ্যাভিনিউতে জাতীয় সংসদ ভবনের সামনের রাস্তায় আয়োজিত উৎসবমুখর অনুষ্ঠানে জাতীয় দলের সব ক্রিকেটারেরই ভূয়সী প্রশংসা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তবে সবচেয়ে বেশি স্তুতি করেন এবারের বিশ্বকাপে সফল ব্যাটসম্যান মুশফিকুর রহিমের। তবে রুবেল প্রসঙ্গ আসতেই পাপন যেন আরও উদার হলেন। বোলাররা কে কয়টি উইকেট নিয়েছে সে বিষয়ে বলতে গিয়ে তিনি বোলারদের ব্যাপক প্রশংসা করেন। এসময় তিনি বলেন, রুবেল নিয়েছে ৮টি উইকেট। এরপর বলেন, না, রুবেল ৮টি নয়, নিয়েছে ৮০টি উইকেট!

একথায় উপস্থিত দর্শকদের সঙ্গে খেলোয়ার-কর্মকর্তা সবাই হেসে ওঠেন।

শনিবার দুপুর ২টা ৩০ মিনিটে মানিক মিয়া অ্যাভিনিউয়ে মাশরাফি মর্তুজা বাহিনীকে সংবর্ধনা দেয়ার অনুষ্ঠান শুরু হয়। অবশ্য মূল অনুষ্ঠান শুরু হয় বিকেল ৫টার দিকে।

এসময় মজার একটা তথ্যও দেন বিসিবি সভাপতি। তিনি বলেন, ইংল্যান্ড ম্যাচের পর সিডনির গর্ভনরের অফিস থেকে একটি ভোজসভার দাওয়াত পেয়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। সে অনুষ্ঠানে বারবার চলে আসছিল রুবেলের নাম, রুবেলের পারফরম্যান্সের গল্প। গভর্নর রুবেলের বোলিংয়ের প্রশংসা করছিলেন।

প্রসঙ্গত, ২০১৫ বিশ্বকাপে বাংলাদেশ দলের বোলারদের মধ্যে সবচেয়ে বেশি ৯টি উইকেট পান পেসার তাসকিন আহমেদ। সাকিব আল হাসান ও রুবেল হোসেন নেন ৮টি করে। আর মাশরাফি বিন মর্তুজা পেয়েছেন ৭টি উইকেট।
নিউজবাংলাদেশ.কম/এফকে/একে  
   

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা