artk
শনিবার, এপ্রিল ১১, ২০১৫ ৪:৩৪

সিটির দুঃখ বাড়াতে চায় ম্যানইউ

media

ঢাকা: টানা পাঁচ জয়ে চলতি মৌসুমে প্রথমবারের মতো ম্যানসিটিকে পেছনে ফেলেছে ম্যানইউ। পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এসেছে তারা। কিন্তু এর জন্য মাশুল গুণতে হয়েছে ম্যানসিটিকে। টেবিলের চার নম্বরে অধপতিত হয়েছে সিটিজেনরা। এক্ষেত্রে রোববারের ম্যানচেস্টার ডার্বি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ। আরেকটি হার ম্যানুয়েল পেলেগ্রিনির দলের শিরোপা স্বপ্ন পুরোপুরি ধুলিসাৎ করে দিতে পারে। কিন্তু সেই কাজটি করতে চাইছে রেড ডেভিলরা।

গেল সোমবার ক্রিস্টাল প্যালেসের নিকট ২-১ গোলে হেরে লিগ লিডার চেলসির থেকে ৯ পয়েন্ট পিছিয়ে পড়েছে ম্যানসিটি। যা ইত্তিহাদ স্টেডিয়ামের অধিবাসীদের শিরোপা ধরে রাখার মিশনকে কঠিন করে তুলেছে। শুধু তাই নয়, এখন ম্যানসিটির ইউরোপ সেরা প্রতিযোগিতা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে টিকে থাকার দৌড়টাও আরো বন্ধুর হয়ে উঠেছে। কিন্তু এটাকেই জয়ের সেরা মওকা হিসেবে দেখছেন ম্যানইউ কোচ লুইস ভন গল। শনিবার তিনি বলেন, “দলের সবাই জয়ের জন্য স্বপ্ন দেখছে।”

গত সাত ম্যাচের পাঁচটিতে হারে অনেকেই চিলিয়ান ম্যানুয়েল পেলেগ্রিনির ম্যানসিটি অধ্যায়ের শেষ দেখছেন। কিন্তু ম্যানইউয়ের বিপক্ষে মাঠে নামার আগে ভয় পাওয়ার কোনো কারণ নেই আকাশী জার্সিধারীদের। কারণ, ওল্ড ট্রাফোর্ডে সর্বশেষ তিন সাক্ষাতেই জয়ের মুখ দেখেছে সার্জিও আগুয়েরো-সামির নাসরিরা। আর এই সময়ে গোল করেছে ১১টি। তাই প্রি-ম্যাচ সংবাদ সম্মেলনে চিলি ম্যানেজার বলছেন, “আশা করি তারা আমাদের সম্মান দেখাবে। কেননা সর্বশেষ কয়েক বছরে আমারাই ডার্বিতে আধিপত্য দেখিয়েছি।”

নিউজবাংলাদেশ.কম/এফকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা