artk
সোমবার, নভেম্বার ১৮, ২০১৯ ৬:৪৫   |  ৪,অগ্রহায়ণ ১৪২৬
শনিবার, এপ্রিল ১১, ২০১৫ ৪:৩৪

সিটির দুঃখ বাড়াতে চায় ম্যানইউ

media

ঢাকা: টানা পাঁচ জয়ে চলতি মৌসুমে প্রথমবারের মতো ম্যানসিটিকে পেছনে ফেলেছে ম্যানইউ। পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এসেছে তারা। কিন্তু এর জন্য মাশুল গুণতে হয়েছে ম্যানসিটিকে। টেবিলের চার নম্বরে অধপতিত হয়েছে সিটিজেনরা। এক্ষেত্রে রোববারের ম্যানচেস্টার ডার্বি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ। আরেকটি হার ম্যানুয়েল পেলেগ্রিনির দলের শিরোপা স্বপ্ন পুরোপুরি ধুলিসাৎ করে দিতে পারে। কিন্তু সেই কাজটি করতে চাইছে রেড ডেভিলরা।

গেল সোমবার ক্রিস্টাল প্যালেসের নিকট ২-১ গোলে হেরে লিগ লিডার চেলসির থেকে ৯ পয়েন্ট পিছিয়ে পড়েছে ম্যানসিটি। যা ইত্তিহাদ স্টেডিয়ামের অধিবাসীদের শিরোপা ধরে রাখার মিশনকে কঠিন করে তুলেছে। শুধু তাই নয়, এখন ম্যানসিটির ইউরোপ সেরা প্রতিযোগিতা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে টিকে থাকার দৌড়টাও আরো বন্ধুর হয়ে উঠেছে। কিন্তু এটাকেই জয়ের সেরা মওকা হিসেবে দেখছেন ম্যানইউ কোচ লুইস ভন গল। শনিবার তিনি বলেন, “দলের সবাই জয়ের জন্য স্বপ্ন দেখছে।”

গত সাত ম্যাচের পাঁচটিতে হারে অনেকেই চিলিয়ান ম্যানুয়েল পেলেগ্রিনির ম্যানসিটি অধ্যায়ের শেষ দেখছেন। কিন্তু ম্যানইউয়ের বিপক্ষে মাঠে নামার আগে ভয় পাওয়ার কোনো কারণ নেই আকাশী জার্সিধারীদের। কারণ, ওল্ড ট্রাফোর্ডে সর্বশেষ তিন সাক্ষাতেই জয়ের মুখ দেখেছে সার্জিও আগুয়েরো-সামির নাসরিরা। আর এই সময়ে গোল করেছে ১১টি। তাই প্রি-ম্যাচ সংবাদ সম্মেলনে চিলি ম্যানেজার বলছেন, “আশা করি তারা আমাদের সম্মান দেখাবে। কেননা সর্বশেষ কয়েক বছরে আমারাই ডার্বিতে আধিপত্য দেখিয়েছি।”

নিউজবাংলাদেশ.কম/এফকে

নুডলস খাওয়া নিয়ে পায়রা বিদ্যুৎকেন্দ্রে চীনা শ্রমিক খুন পেঁয়াজের কেজি ৫৫ টাকার বেশি হলেই জরিমানা জাতির শত্রু মানিলন্ডারিং প্রতিরোধ করতে হবে: অর্থমন্ত্রী মেলায় রাজস্ব আদায় ১ হাজার ৩৪৬ কোটি টাকা বিএনপির বেশিরভাগ নেতাই দলছুট: তথ্যমন্ত্রী পাবলিক ফান্ড আত্মসাতের আগেই তা রক্ষা সম্ভব: ইকবাল মাহমুদ শ্রীলংকার নতুন প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে বিডিবিএলের সাবেক জিএম কাদরীকে গ্রেপ্তার অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন রোধে সব দেশের সাহায্য প্রয়োজন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফরিদপুর মেডিক্যালের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব বঙ্গবন্ধু বিপিএলে মাশরাফি-তামিমদের চেয়ে বেশি মূল্য আফ্রিদি-গেইলদের হলি আর্টিসান হামলার রায় ২৭ নভেম্বর জেড ক্যাটাগরিতে যুক্ত ৯ কোম্পানি অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি