artk
শুক্রবার, নভেম্বার ২২, ২০১৯ ৯:১৮   |  ৮,অগ্রহায়ণ ১৪২৬
শনিবার, এপ্রিল ১১, ২০১৫ ৪:৩৩

বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২, আহত ১

media

যশোহর: বেনাপোল-দৌলতপুর সীমান্তে ভারতীয় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছে। আহত হয়েছে একজন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোররাতে বেনাপোল পোটথানাধীন দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতের ঘুনারমাঠ এলাকায় প্রবেশকালে বিএসএফ বাংলাদেশি গরু রাখালদের ওপর কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে। গুলিতে এসময় আহত হয় ৩ রাখাল।

সূত্র আরো জানায়, গুলি থেকে বেঁচে যাওয়া সঙ্গীরা আহতদের চিকিৎসার জন্য নাভারনের উদ্দেশে রওয়ানা দেয়। পথিমধ্যে কাগজপটুকুর নামক স্থানে মারা যান ঝিনাইদহ এলাকার আব্দুস সাত্তারের পুত্র মনির হোসেন শান্ত (৪২)।

সূত্র জানায়, নাভারন হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান বেনাপোল পুটখালি গ্রামের আজিজুল ইসলামের পুত্র আকু (২১)। পুলিশ লাশ দুটো উদ্ধার করেছে।

যশোর ২৬ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্নেল জাহাঙ্গীর হোসেন নিউজবাংলাদেশকে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহতদের শরীরে অসংখ্য স্প্রিটারের চিহ্ন রয়েছে। আহত এক যুবক যশোরে চিকিৎসাধীন রয়েছে।

নিহত শান্তর স্ত্রী আশু নিউজবাংলাদেশকে বলেন, “শুক্রবার বিকালে তিনি গরুর ভুড়ি বাজারে বিক্রি করে আর বাড়ি ফেরেননি। ফিরলেন লাশ হয়ে।”

নিউজবাংলাদেশ.কম/এটিএস

‘বেপরোয়া বাসচালক নিয়ন্ত্রণ হারানোয়’ শ্রীনগরের দুর্ঘটনা এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দুই নারীর মৃত্যু এই সরকারও মুনতাসীর ফ্যান্টাসির মধ্যে পড়েছে: মির্জা ফখরুল উত্তরায় গাড়িমুক্ত সড়ক উদ্বোধন করলেন মেয়র আতিক সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব প্রচার এখন বড় সমস্যা: তথ্যমন্ত্রী বিএনপি এখন গুজবনির্ভর রাজনীতি করছে: খালিদ মাহমুদ শ্রীনগরে বাস-মাইক্রো সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০ টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ সিরাজগঞ্জে নেশাজাতীয় পানীয় পানে ২ যুবকের মৃত্যু দিন-রাতের টেস্টকে যুগান্তকারী উপলক্ষ বললেন বিরাট কোহলি গ্রেটা থানবার্গের আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার জয় ঐতিহাসিক ইডেন টেস্টে সম্ভাব্য বাংলাদেশ একাদশ প্রথম দিবা-রাত্রির টেস্ট স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ লক্ষ্মীপুরে 'গণপিটুনিতে' নিহত ১ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে আসছেন বান কি মুন ইডেন ম্যাচের ফাঁকেই হাসিনা-মমতা বৈঠক দুপুরে ইডেন গার্ডেনে গোলাপি টেস্ট উদ্বোধন করবেন শেখ হাসিনা বুয়েটের ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার আইন মেনে চললে দুর্ঘটনা অনেকাংশে কমবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইটিভির সাবেক চেয়ারম্যান সালামের মামলা বাতিল পিইসি পরীক্ষায় শিক্ষার্থী বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন: গয়েশ্বর শফিকুরের বিরুদ্ধে দুদকের মামলা অপরাধীরা মোবাইল ব্যাংকিং চ্যানেল ব্যবহারে করছে: দুদক চেয়ারম্যান সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না হলে সমস্যা হবে না: কাদের পুঁজিবাজারে সব ধরনের সূচকের উত্থান ‘চাল নেই লবণ নেই বলে অপপ্রচার চালাচ্ছে একটি গোষ্ঠী’ বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত