artk
শনিবার, এপ্রিল ৪, ২০১৫ ৯:০৬

খালেদাকে জবাব দিতে হবে: মতিয়া চৌধুরী

media

শেরপুর: মানুষ পুড়িয়ে মারার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জবাব দিতে হবে, এমন বক্তব্য দিয়েছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

শনিবার নকলা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মতিয়া বলেন, “শুনছি বেগম জিয়া বাসায় যাবেন, ছেলে ও স্বামীর কবর জিয়ারত করবেন। আবার স্বাভাবিক জীবনে ফিরে আসবেন। যদি তাই হয়, তাহলে খালেদা জিয়াকে জবাব দিতে হবে, কেনো তিনি শতাধিক মানুষকে পুড়িয়ে মারলেন, কেনো তার জন্য স্ত্রী তার স্বামীকে হারাল, গর্ভবতী মা সন্তানসহ পুড়ে মারা গেল। অবুঝ শিশু পিতৃহারা হলো, আমার ভাই পঙ্গু হলো।”

তিনি বলেন, “হায়েনার স্বভাব হচ্ছে, তারা কাঁচা মাংস খায় না, মাংস পচলে খায়। একইভাবে বেগম জিয়া দেশের সাধারণ মানুষকে পছন্দ করেন না। পোড়া মানুষের গন্ধ তার পছন্দ। সেটাকে তিনি পারফিউমের মত মনে করেন। তাই তিনি পেট্রোল দিয়ে মানুষ মেরে সে গন্ধ উপভোগ করছেন।”

কৃষিমন্ত্রী আরও বলেন, “মোনাফেক, জালেম, জুলুমবাজ আর পাকিস্তানের সেবাদাসরা আজ এক হয়েছে। আর তার বিরুদ্ধে শেখ হাসিনা শান্তির জন্য, প্রগতির জন্য, উন্নয়নের জন্য, ক্ষুধা-দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়ার পতাকা নিয়ে এগিয়ে যাচ্ছেন।”

এর আগে সকালে উপজেলার কল্পনা সিনেমা হলে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি হুইপ আতিউর রহমান আতিক।

সম্মেলনের প্রথম অধিবেশনে অধ্যাপক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, উপপ্রচার সম্পাদক অসীম কুমার উকিল, অ্যাডভোকেট চন্দন কুমার পাল, ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কণ্ঠভোটে অধ্যাপক মোস্তাফিজুর রহমানকে সভাপতি ও মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ/এজে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা