artk
শুক্রবার, এপ্রিল ৩, ২০১৫ ৫:৪৫

সরকার খালেদাকে পচনের সুযোগ দিচ্ছে: নৌ মন্ত্রী

media

ঢাকা: গ্রেফতারি পরোয়ানা জারির পরও বেগম খালেদা জিয়াকে গ্রেফতার না করার কারণ হলো সরকার তাকে আরো বেশি পচার সুযোগ দিচ্ছে বলে মন্তব্য করেছেন নৌ মন্ত্রী শাজাহান খান।

শুক্রবার ঢাকা রিপোর্টাস ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে ‘শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ’ আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

হরতাল-অবরোধের নামে পেট্রল বোমা মেরে ড্রাইভার হেলপার নারী শিশুসহ যাত্রী ও নিরীহ মানুষ হত্যা, ভাংচুর ও সন্ত্রাস সৃষ্টি, ছাত্র ছাত্রীদের শিক্ষা জীবন ধ্বংসসহ সকল নাশকতার বিরুদ্ধে সকল শ্রেণি পেশার মানুষ ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলুন এবং পদযাত্রা সফল করুন শীর্ষক সংবাদ সম্মেলনে শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আহবায়ক শাজাহান খান এ মন্তব্য করেন।

তিনি  বলেন, “ক্ষমতা দখলের জন্য উন্মাদ হয়ে তারা এখন হরতাল অবরোধ করে মানুষ হত্যা করছে। বেগম খালেদা জিয়া  জনসম্পৃক্ততা হারিয়ে এখন সন্ত্রাসীদের উপর নির্ভর করছেন। তিনি বিদেশীদের উপরও নির্ভরশীল হয়ে পড়েছেন।”
   
এসময় বঙ্গবন্ধুর মত  শেখ হাসিনাকেও হত্যা করতে চান বলেও অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, “আমরা জনমত সৃষ্টি করছি। ৭১ সালে শত্রুদের নির্মূল করেছি। এখন দ্বিতীয় মুক্তিযুদ্ধে তাদের নির্মূল করবো।”

পরে সংবাদ সম্মেলন থেকে  খালেদা জিয়াকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ৫ এপ্রিল রোববার বিকেল ৩ টায় মানিক মিয়া এ্যাভিনিউ থেকে সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তন পর্যন্ত পদযাত্রার কর্মসূচির ঘোষণা দেওয়া হয়। পদযাত্রা শিখা চিরন্তনে পৌঁছলে সেখানে শপথ অনষ্ঠিত হবে এবং পরবর্তি কর্মসূচির ঘোষণা দেওয়া হবে বলে জানান শাজাহান খান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয়  পরিষদ যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান হেলাল মোর্শেদ খান, সদস্য সচিব শিরিন আকতার, ইমা ফেরদৌস প্রমুখ।

নিউজবাংলাদে.কম/টিএ/এএইচকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা