artk
সোমবার, মার্চ ৩০, ২০১৫ ১০:৩৯

প্রতি মুহূর্তে মৃত্যুর অপেক্ষায় ছিলাম: এরশাদ

media

ঢাকা: সিঙ্গাপুর থেকে ঢাকায় আসার পথে বাংলাদেশ বিমানের যান্ত্রিক গোলযোগের কথা উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশ বিমানে ১৫১ মাইল চলার পথে প্রতি মুহূর্তে মৃত্যুর জন্য অপেক্ষা করেছিলাম।

সোমবার জাতীয় ছাত্রসমাজের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, “মিয়ানমার সীমান্তে আসার পরই একটি ইঞ্জিনে আগুন ধরে যায়। এই অবস্থায় ১৫১ মাইল রাস্তা পাড়ি দিয়ে শাহজালাল বিমানবন্দরে এসেছি। পাইলট বিষয়টা গোপন রাখার চেষ্টা করেছে। পাইলট আমাকে বলেছে যে, আপনি কথা বলবেন না। ফিরে আসতে পারবো এই আশা ছিল না। আল্লাহর অশেষ রহমতে মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসেছি।”

বাংলাদেশ বিমানের সমালোচনা করে এরশাদ বলেন, “২৫ বছর পর বাংলাদেশ বিমানে উঠেছিলাম। কিন্তু বর্তমানে বিমানের যা অবস্থা হয়েছে ‘নয়টার ট্রেন কয়টায় আসার মত’।”

ছাত্র সমাজের সভাপতি ইফতেকার আহসান হাসানের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া প্রমুখ।

উল্লেখ, শনিবার রাতে সিঙ্গাপুর থেকে এরশাদসহ ২০৬ জন যাত্রী নিয়ে ঢাকায় আসার পথে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ দুই দফায় যান্ত্রিক গোলযোগের সম্মুখীন হয়। পরে উড়োজাহাজটির বেশ কিছু তেল ফেলে দিয়ে দেড় ঘণ্টা পর বিমানবন্দরে অবতরণ করে ওই বিমানটি।

নিউজবাংলাদেশ.কম/আরআর/এমএম

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা