artk
রোববার, মার্চ ২৯, ২০১৫ ৮:০৬

‘খালেদা পাকিস্তানি ক্যাম্পে ছিলেন, সুতরাং...’

media

নারায়ণগঞ্জ: বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, মহান মুক্তিযুদ্ধের সময়ে খালেদা জিয়া  ৯ মাস পাকিস্তানি ক্যাম্পে ছিলেন। সুতরাং উনার চরিত্র কেমন হবে সেটা সকলে বুঝতেই পারেন।

রোববার বিকেলে স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তেব্য তিনি এসব কথা বলেন। আড়াইহাজার উপজেলা যুবলীগের উদ্যোগে সরকারি সফর আলী কলেজ মাঠে এ গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিমন্ত্রী বলেন, “জিয়াউর রহমান পাকিস্তানের এজেন্ট ছিলেন আর সেই কারণেই তার স্ত্রী খালেদা জিয়া পেট্রল বোমা মেরে সাধারণ মানুষকে হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছেন। কিন্তু এসব করে খালেদা কখনই ক্ষমতায় যেতে পারবে না।”

অরাজকতা রুখতে সকলকে ঐক্যবদ্ধ থেকে প্রতিহতের আহ্বান জানিয়ে মির্জা আজম বলেন, “শেখ হাসিনার সরকার সব সময় উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। ২০২১ সালের মধ্যে এ দেশ ডিজিটাল বাংলাদেশ পরিণত হবে।”

উপজেলা যুবলীগের সভাপতি আহামেদুল কবির উজ্জলের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূইয়া, ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম কামাল, উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এমএম

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা