artk
বৃহস্পতিবার, মার্চ ২৬, ২০১৫ ৯:১২
খালেদাকে নৌ-মন্ত্রী

সিটি নির্বাচনে অংশ নিয়ে বাঁচেন, নয় ধবংস হবেন

media

ঢাকা: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন,“আসন্ন ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিয়ে বিএনপি রাজনৈতিকভাবে বাঁচতে পারবে।”

অন্যথায় বিএনপি ধ্বংস হয়ে যাবে বলেও তিনি দাবি করেন।

বৃহস্পতিবার নবাবগঞ্জ হাই স্কুল মাঠে উপজেলা প্রশাসন আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এসময় ঢাকা জেলা আওয়ামী লীগ সভাপতি বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দীন আহম্মেদ ঝিলু উপস্থিত ছিলেন।

শাজাহান খান বলেন, “বিএনপি নেত্রী খালেদা জিয়া রাজনৈতিকভাবে কোমায় আছেন। সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিয়ে রাজনৈতিকভাবে বাঁচতে পারবেন অথবা ধবংস হয়ে যাবেন।”

নৌপরবিহন মন্ত্রী বলেছেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে সাড়া দিয়ে আমরা স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম। এখন শেখ হাসিনার নির্দেশে নাশকতা সৃষ্টিকারী ২০ দলীয় জোটের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলা হবে। দেশের উন্নয়ন কার্যক্রমকে বাধাগ্রস্ত করতে খালেদা জিয়া হরতাল অবরোধের নামে হত্যাযজ্ঞ শুরু করেছে। এ অবস্থা থেকে উত্তরণের লক্ষ্যে মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশকে এগিয়ে নিতে হবে।”

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেনের সভপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংসদ সদস্য সালমা ইসলাম, সাবেক প্রতিমন্ত্রী আব্দুল মান্নান খান বক্তব্য রাখেন।

নিউজবাংলাদেশ.কম/জেএস/কেজেএইচ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা