artk
বুধবার, মার্চ ২৫, ২০১৫ ৭:২২

বিএনপির বঙ্গভবনে যাওয়ার সিদ্ধান্ত রাতে

media

ঢাকা: রাষ্ট্রপতি আবদুল হামিদের দাওয়াতে বৃহস্পতিবার বঙ্গভবনে যাওয়া না যাওয়ার বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত নেয়নি বিএনপি।

বিএনপির গুলশান কার্যালয়ে দলটির চেয়ারপারসন খালেদা জিয়াসহ মোট ২১ জনকে রাষ্ট্রপতির পক্ষ থেকে দাওয়াত দেয়া হয়েছে। এ প্রেক্ষিতে অনুষ্ঠানে যোগ দেয়া না দেয়া বিষয়টি নিয়ে আলোচনা চলছে গুলশান কার্যালয়ে।

প্রসঙ্গত, রাষ্ট্রপতি আব্দুল হামিদ বাংলাদেশের ৪৫তম স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে বঙ্গভবনে যাবার জন্য বিএনপির ২১ নেতাকে দাওয়াত দিয়েছেন।

অনুষ্ঠানে যোগ দেয়ার বিষয়টি নিয়ে সন্ধ্যায় খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খানের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আগামীকাল বঙ্গভবনের অনুষ্ঠানে যাওয়া না যাওয়ার বিষয়টি নিয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি। তবে আজ রাতের মধ্যেই এ বিষয়ে একটি সিদ্ধান্ত জানাবেন চেয়ারপারসন খালেদা জিয়া।”

তবে খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।

উল্লেখ্য, মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বঙ্গভবনে বিএনপির শীর্ষস্থানীয় ২১ নেতাকে আমন্ত্রণ করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার বঙ্গভবনে অনুষ্ঠিতব্য রাষ্ট্রীয় সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে বিএনপির গুলশান কার্যালয়ে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।

বুধবার ১টা ৪৫ মিনিটে রাষ্ট্রপতির পিআর রফিকুল ইসলাম বাবু ও গেস্টারেটর অপারেটর আনোয়ার হোসেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে এসব আমন্ত্রণপত্র পৌঁছে দেন। খালেদা জিয়ার পক্ষ থেকে আমন্ত্রণপত্র গ্রহণ করেন চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শাসসুদ্দিন দিদার।

নিউজবাংলাদেশ.কম/আরআর/এমএম

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা