artk
বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২১, ২০১৯ ৯:২৪   |  ৯,ফাল্গুন ১৪২৫
মঙ্গলবার, ফেব্রুয়ারী ১০, ২০১৫ ১:৫৫

এবার জার্মান গায়কে দিওয়ানা সেলেনা

media

লুকোছাপা অনেক হয়েছে। আর নয়, এবার নতুন প্রেমের কথা প্রকাশ্যে ঘোষণা করবেন পপ সেনসেশন সেলেনা গোমেজ। মজার ব্যাপার হচ্ছে এবারও গানের জগতেরই এক শিল্পীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।
সেলেনার নয়া প্রেমিকের নাম জেড। গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী ২৫ বছর বয়সী এ জার্মান গায়কের সঙ্গে সেলেনার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। বাজারে জোর গুজব, ফেব্রুয়ারিতেই  নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে স্বীকার করবেন সেলেনা ও জেড।
জাস্টিন বিবারের সঙ্গে প্রেম ও বিচ্ছেদের পর বিরহ পর্ব শেষে বেশ কিছুদিন কেটে গেছে। গান এবং অভিনয় নিয়েই ব্যস্ত ছিলেন ২২ বছর বয়সী এ ডিজনী তারকা। গানের টানেই তার কাছে চলে আসে জেড। এরপরের কাহিনী মোটামুটি ধারণা করা যায়- গল্প, আড্ডা, বন্ধুত্ব এবং পরিণতিতে প্রেম। সোশ্যাল নেটওয়ার্কিং সাইট কিংবা অনুষ্ঠানে লোকচক্ষুর আড়ালে নয়- বরং খানিকটা বেপরোয়া ভঙ্গিতেই অন্তরঙ্গ ছিলেন তারা। ফলে গুঞ্জনের আগুনে ঘি পড়তে দেরি হয়নি। তবে কি গুজব থামাতেই ঘোষণার সিদ্ধান্ত নিয়েছেন নতুন এ জুটি?
বর্তমানে ‘দ্য রিভাইজড ফান্ডামেন্টালস অব কেয়ারগিভিং’ ছবির শ্যুটিংয়ে জর্জিয়া রয়েছেন সেলেনা গোমেজ। জানা যায়, সেখানে থেকেই গ্রহণ করেন জেডের আমন্ত্রণ। যদি একসঙ্গে গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেয়ার এ প্রস্তাবে রাজি থাকেন সেলেনা, তবে এবারের গ্র্যামি আসরের রেড কার্পেটে হাতে হাত রেখে হাঁটবেন তারা।
এসবি/

বৃহস্পতিবার অমর একুশে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ চকবাজারে ভয়াবহ আগুন, মৃতের সংখ্যা ৬৯ যুক্তরাষ্ট্রকে সতর্ক করে দিলেন পুতিন একুশ আমাদের মাথা নত না করা শিখিয়েছ: প্রধানমন্ত্রী শামীমা বেগমকে নিয়ে এত হইচই কেন? সৌদি-ভারত সম্পর্ক জিনগত: সৌদি যুবরাজ ১২ দেশে ১২ বার বিয়ে! মালয়েশিয়ায় অগ্নিকাণ্ডে বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু খালেদা জিয়ার মুক্তি কবে? তোপের মুখে বিএনপি নেতারা ‘শত্রুর চোখে দেখলে সেই চোখ উপড়ে ফেলা হবে’ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার খালেদা জিয়াকে জেলে রাখার বিচার হবে: ফখরুল উপজেলায় দ্বিতীয় ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ২৪ প্রার্থী শহর পরিচ্ছন্ন রাখতে নাগরিকদেরই সচেতন হতে হবে: সাঈদ খোকন ইভটিজিংয়ের সাজা সূর্যের দিকে তাকিয়ে থাকা! মায়ের প্রেমিককে ছুরি মেরে খুন সড়কে গ্যাস লাইন ফেটে দুই বাসে আগুন সন্ত্রাবাদ সবার জন্যই হুমকি: বিন সালমান ঊনিশেই কোটিপতি! একুশে পদক প্রদান করলেন প্রধানমন্ত্রী ডিজিটাল নিরাপত্তা আইনে যুগান্তরের সাংবাদিক গ্রেপ্তার ‘৯৮ শতাংশ হাসপাতাল অগ্নিকাণ্ডের ঝুঁকিতে’ চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১ মার্চ শিক্ষা প্রতিষ্ঠান করতে অনুমতির বিষয়ে ভাবছে সরকার : শিক্ষামন্ত্রী ‘খালেদা জিয়া ঘুমাচ্ছেন, তাই হাজির করা যায়নি’ জামায়াতকে আশ্রয় দেয়ার জন্য বিএনপিরও ক্ষমা চাওয়া উচিত: তথ্যমন্ত্রী একাত্তরের ভূমিকার জন্য জামায়াতের ক্ষমা চাওয়া উচিত: নজরুল ইসলাম খান আরো ৫ শতাধিক ইয়াবা কারবারি শনাক্ত দীর্ঘ বিরতির পর ফের মঞ্চে ‘হাছনজানের রাজা’