artk
বৃহস্পতিবার, নভেম্বার ২১, ২০১৯ ৭:০৭   |  ৭,অগ্রহায়ণ ১৪২৬
মঙ্গলবার, ফেব্রুয়ারী ১০, ২০১৫ ১:৫৫

এবার জার্মান গায়কে দিওয়ানা সেলেনা

media

লুকোছাপা অনেক হয়েছে। আর নয়, এবার নতুন প্রেমের কথা প্রকাশ্যে ঘোষণা করবেন পপ সেনসেশন সেলেনা গোমেজ। মজার ব্যাপার হচ্ছে এবারও গানের জগতেরই এক শিল্পীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।
সেলেনার নয়া প্রেমিকের নাম জেড। গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী ২৫ বছর বয়সী এ জার্মান গায়কের সঙ্গে সেলেনার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। বাজারে জোর গুজব, ফেব্রুয়ারিতেই  নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে স্বীকার করবেন সেলেনা ও জেড।
জাস্টিন বিবারের সঙ্গে প্রেম ও বিচ্ছেদের পর বিরহ পর্ব শেষে বেশ কিছুদিন কেটে গেছে। গান এবং অভিনয় নিয়েই ব্যস্ত ছিলেন ২২ বছর বয়সী এ ডিজনী তারকা। গানের টানেই তার কাছে চলে আসে জেড। এরপরের কাহিনী মোটামুটি ধারণা করা যায়- গল্প, আড্ডা, বন্ধুত্ব এবং পরিণতিতে প্রেম। সোশ্যাল নেটওয়ার্কিং সাইট কিংবা অনুষ্ঠানে লোকচক্ষুর আড়ালে নয়- বরং খানিকটা বেপরোয়া ভঙ্গিতেই অন্তরঙ্গ ছিলেন তারা। ফলে গুঞ্জনের আগুনে ঘি পড়তে দেরি হয়নি। তবে কি গুজব থামাতেই ঘোষণার সিদ্ধান্ত নিয়েছেন নতুন এ জুটি?
বর্তমানে ‘দ্য রিভাইজড ফান্ডামেন্টালস অব কেয়ারগিভিং’ ছবির শ্যুটিংয়ে জর্জিয়া রয়েছেন সেলেনা গোমেজ। জানা যায়, সেখানে থেকেই গ্রহণ করেন জেডের আমন্ত্রণ। যদি একসঙ্গে গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেয়ার এ প্রস্তাবে রাজি থাকেন সেলেনা, তবে এবারের গ্র্যামি আসরের রেড কার্পেটে হাতে হাত রেখে হাঁটবেন তারা।
এসবি/

ইটিভির সাবেক চেয়ারম্যান সালামের মামলা বাতিল পিইসি পরীক্ষায় শিক্ষার্থী বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন: গয়েশ্বর শফিকুরের বিরুদ্ধে দুদকের মামলা অপরাধীরা মোবাইল ব্যাংকিং চ্যানেল ব্যবহারে করছে: দুদক চেয়ারম্যান সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না হলে সমস্যা হবে না: কাদের পুঁজিবাজারে সব ধরনের সূচকের উত্থান ‘চাল নেই লবণ নেই বলে অপপ্রচার চালাচ্ছে একটি গোষ্ঠী’ বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত জীবনযাত্রায় বদল এনে নিয়ন্ত্রণে রাখুন রক্তচাপ সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা তিনদিনব্যাপী ‘শালুক’-এর নিবিড় সম্মিলন শুরু শুক্রবার ভারতের সাথে ১০০ কোটি ডলারের নৌ-অস্ত্র চুক্তি যুক্তরাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে কর্মবিরতি প্রত্যাহার মালিক-শ্রমিকদের চেকপোস্টে ডাকাতের হামলা, ৪ পুলিশ আহত মেলায় রাজস্ব আদায় ২৬১৩ কোটি টাকা রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ময়মনসিংহে এক বাড়িতেই ৭ হাজার কেজি লবণ ট্রান্সফাররেবল এলসির সঠিক ব্যবহারে বায়িং হাউজের দক্ষতা বাড়ানো জরুরী জনগণকে শাস্তি দেবেন না প্লিজ: কাদের কাউন্সিলর সাঈদের বিরুদ্ধে মামলা সৈয়দ নূরুল আলমের ‘আমার জীবন ও উন্নয়নের ৪৪ বছর’ টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন শিগগিরই ২২১ বন্ড লেনদেনযোগ্য হবে দেশের মানুষ এখন খোলা জেলে বন্দী: মির্জা আব্বাস ধর্মঘটের প্রভাব চালের বাজারে পড়বে না: খাদ্যমন্ত্রী বায়ুদূষণে শীর্ষে ঢাকা, ২৫ নভেম্বর আন্তমন্ত্রণালয় সভা চট্টগ্রামে পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা: ২০ অস্ত্রসহ ‘ডাকাত সর্দার’ গ্রেপ্তার ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক বাস নেই, ভোগান্তি মাথায় নিয়ে হাঁটছে মানুষ